ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

প্রস্তুতি ম্যাচে ভারতকে হারিয়ে লজ্জা দিয়ে যা বললেন উইলিয়ামসন

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৯ মে ২৬ ১২:৫৩:৫৯
প্রস্তুতি ম্যাচে ভারতকে হারিয়ে লজ্জা দিয়ে যা বললেন উইলিয়ামসন

দুইবারের বিশ্ব চ্যাম্পিয়ন ভারতকে পরাজিত করার পর নিউ জিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন বলেন, ভারতের মতো শক্তিশালী দলের বিপক্ষে জয় পাওয়া সত্যিই আনন্দের।

নিউজিল্যান্ড ওপেনার টম লাথামের ইনজুরি নিয়ে উইলিয়ামসন বলেন, টমের আঙুল আঘাত পেয়েছে। আমার বিশ্বাস সে দ্রুত খেলায় ফিরবে। তার পরিবর্তে আজ আমরা কলিন মুনরোকে দেখে খেলিয়েছি।শনিবার ইংল্যান্ডের কিংসটন ওভালে বিশ্বকাপের আনুষ্ঠানিক প্রস্তুতি ম্যাচে মুখোমুখি হয় নিউ জিল্যান্ড-ভারত।

এদিন ভারতের বিপক্ষে দুর্দান্ত বোলিং করেন নিউজিল্যান্ডের পেস বোলার ট্রেন্ট বোল্ট। দলীয় ২৪ রানে ভারতের প্রথম সারির তিনজন সেরা ব্যাটসম্যান রোহিত শর্মা, শিখর ধাওয়ান ও লোকেশ রাহুলের উইকেট তুলে নেন বোল্ট।

শুরুতে বিপর্যয়ে পড়ে যাওয়া ভারত আর খেলায় ফিরতে পারেনি। শেষে দিকে রবিন্দ্র জাদেজা ফিফটি করায় শেষ পর্যন্ত ৩৯.২ ওভারে ১৭৯ রান তুলতে সক্ষম হয় ভারত। দলের হয়ে সর্বোচ্চ ৫৪ রান করেন জাদেজা। নিউ জিল্যান্ডের হয়ে ৩৩ রানে ৪ উইকেট নেন বোল্ট।

টার্গেট তাড়া করতে নেমে ৭৭ বল হাতে রেখে ৬ উইকেটের জয় পায় নিউ জিল্যান্ড। দলের জয়ে জোড়া ফিফটি করেন অধিনায়ক কেন উইলিয়ামসন ও রস টেইলর। দলের হয়ে সর্বোচ্চ ৭১ ও ৬৭ রান করেন টেইলর ও উইলিয়ামসন।

সংক্ষিপ্ত স্কোর-: ভারত: ৩৯.২ ওভারে ১৭৯/১০ (জাদেজা ৫৪, পান্ডিয়া ৩০, কোহলি ১৮, ধোনি ১৭, কুলদীপ যাদব ১৯; ট্রেন্ট বোল্ট ৪/৩৩)।

নিউজিল্যান্ড: ৩৭.১ ওভারে ১৮০/৪ (রস টেইলর ৭১, উইলিয়ামসন ৬৭, গাপটিল ২২, নিকোলাস ১৫*)। ফল: নিউজিল্যান্ড ৬ উইকেটে জয়ী।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে