ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

যে যে টিভি পর্দায় দেখা যাবে বাংলাদেশ-পাকিস্তান ম্যাচ

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৯ মে ২৬ ১৩:৪০:২৪
যে যে টিভি পর্দায় দেখা যাবে বাংলাদেশ-পাকিস্তান ম্যাচ

কিন্তু যুক্তরাজ্যের কোনও টিভি চ্যানেলে এই ম্যাচটি সরাসরি সম্প্রচার করা হবে না। তবে ভারতীয় উপমহাদেশের অধিবাসীরা ম্যাচটি সরাসরি দেখতে পারবেন স্টার স্পোর্টসে।

এছাড়াও পাকিস্তানে ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে পিটিভি স্পোর্টস এবং টেন স্পোর্টস। অনলাইনেও ম্যাচ দেখার সুবিধা থাকছে ক্রিকেট প্রেমীদের। এর জন্য হটস্টারে চোখ রাখতে হবে তাদের।

এদিকে পাকিস্তানের বিপক্ষে এই ম্যাচটির পর আগামী ২৮শে মে ভারতের বিপক্ষে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচ খেলবে টাইগাররা। কার্ডিফে বাংলাদেশ সময় বিকেল সাড়ে তিনটায় অনুষ্ঠেয় এই ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে স্টার স্পোর্টস নেটওয়ার্ক।

প্রস্তুতি ম্যাচ শেষে বাংলাদেশের মূল বিশ্বকাপ লড়াই শুরু হবে ২রা জুন। সেদিন ওভালে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রথম ম্যাচ খেলবে তারা। এরপর ৫ই জুন নিউজিল্যান্ডের বিপক্ষে ওভালে দিবা রাত্রির ম্যাচে অংশ নিবে টাইগাররা।

৮ই জুন কার্ডিফ মাশরাফিদের প্রতিপক্ষ স্বাগতিক ইংল্যান্ড। পরবর্তীতে ব্রিস্টলে ১১ই জুন শ্রীলঙ্কার বিপক্ষে নিজেদের চতুর্থ ম্যাচ খেলবে বাংলাদেশ। ১৭ই জুন টন্টনে বাংলাদেশ প্রতিপক্ষ হিসেবে পাবে উইন্ডিজকে।

এরপর যথাক্রমে ২০শে জুন অস্ট্রেলিয়ার বিপক্ষে সাউদাম্পটনে, ২রা জুলাই ভারতের বিপক্ষে এজবাস্টনে এবং ৫ই জুলাই পাকিস্তানের বিপক্ষে লর্ডসে মাঠে নামবে মাশরাফি বাহিনী।

বাংলাদেশ থেকে বিশ্বকাপের ম্যাচগুলো সরাসরি সম্প্রচার করবে গাজি টিভি, মাছরাঙ্গা টিভি এবং বাংলাদেশ টেলিভিশন (বিটিভি)। আর ভারতের মাটিতে ম্যাচগুলো স্টার স্পোর্টস ছাড়াও সরাসরি সম্প্রচার করবে ডিডি স্পোর্টস এবং ডিডি ন্যাশনাল।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে