ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

পুরো বিশ্বকাপ বিশ্বকাপ খেলা নিয়ে সকিব সংশয়ে

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৯ মে ২৬ ১৪:৩৯:১৫
পুরো বিশ্বকাপ বিশ্বকাপ খেলা নিয়ে সকিব সংশয়ে

ইনজুরি সমস্যা থেকে এখনো পুরোপুরি সেরে ওঠেন নি এই অলরাউন্ডার।প্রশ্ন উঠতেই পারে, পুরো বিশ্বকাপে সাকিবকে পাচ্ছে তো বাংলাদেশ দল?

আয়ারল্যান্ড সিরিজ চলাকালীন ফাইনালের আগে উইন্ডিজদের বিপক্ষে ম্যাচে সাইড স্ট্রেইনে চোট পেয়েছিলেন সাকিব। যার কারণে ফাইনালেও খেলতে পারেন নি এই অলরাউন্ডার। ফাইনালের পর দলের সঙ্গে ইংল্যান্ডে গিয়েছেন সাকিব।

সেখানে দলের সঙ্গে অনুশীলনও করেছেন তিনি। কিন্তু শোনা যাচ্ছে, রবিবার পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের প্রস্তুতি ম্যাচে তাঁকে একাদশের বাইরেই রাখছে টিম ম্যানেজম্যান্ট। ফাইনাল সহ টানা দুই ম্যাচে সাকিবের বেঞ্চে বসে থাকা প্রশ্ন জাগছে তাঁর ফিটনেস নিয়ে। যদিও টিম ম্যানেজমেন্ট সাকিবের ফিটনেস নিয়ে এখনো পরিস্কার করে কিছু জানায় নি।

ইনজুরির সঙ্গে সাকিব আল হাসানের সখ্যতা নতুন কিছু নয়। ২০১৮ সালের জানুয়ারি মাসে বাংলাদেশে অনুষ্ঠিত ত্রিদেশীয় সিরিজের ফাইনালের আগে আঙ্গুলে চোট পেয়েছিলেন তিনি। যেকারণে তাঁকে দীর্ঘদিন মাঠের বাইরে থাকতে হয়েছিল।

সেই চোট কাটিয়ে আফগানিস্তান সিরিজে ফিরলেও এশিয়া কাপের মাঝামাঝি একই কারণে দেশে ফিরে আসতে হয় তাঁকে। উইন্ডিজ সিরিজ দিয়ে আবারও মাঠে ফিরলেও বিপিএল ফাইনালে ফের আঙ্গুলে চোট পান এই অলরাউন্ডার। যার কারণে খেলা হয়নি নিউজিল্যান্ড সিরিজে।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে