ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

যে কারনে গায়ে হলুদে কাঁদলেন নায়িকা নুসরাত জাহান

বিনোদন ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৯ জুন ১৬ ১৪:৩১:০৫
যে কারনে গায়ে হলুদে কাঁদলেন নায়িকা নুসরাত জাহান

অনুষ্ঠানেই বাবাকে জড়িয়ে ধরে কেঁদে ফেললেন নুসরাত। গায়ে হলুদের অনুষ্ঠানে নুসরাতের পরনে ছিল লাল রঙের পোশাক সঙ্গে ম্যাচ করা লাল ওড়না। খোপায় ছিল বেলি ফুলের মালা। এ ছাড়া স্বর্ণের গহনা পরে সেজেছিলেন তিনি।

এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় সে ছবি শেয়ার করে নুসরাত লিখেছেন, ‘মনুষ্যত্ব তোমার কাছ থেকে শিখেছি। আমার আনন্দের জন্য সব দায়িত্ব নিয়েছ। তোমার মতাদর্শকে কখনো অসম্মান করব না। তোমাকে ভালোবাসি বাবা। আমি চাই সব মেয়েরাই তোমার মতো বাবাকে পান। হ্যাপি ফাদার্স ডে।’

এদিকে, ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তার প্রিয় বান্ধবী টলিউডের আরেক জনপ্রিয় নায়িকা মিমি চক্রবর্তী। দুই বান্ধবী ভারতের ১৭তম লোকসভা নির্বাচনে অংশগ্রহণ করে একই সঙ্গে সাংসদ নির্বাচিত হয়েছেন। গত বুধবার নুসরাতের জন্য মিমি তার কসবার ফ্ল্যাটে আইবুড়ো ভাত খাওয়ানোর আয়োজন করেছিলেন। নুসরাতের বিয়ে নিয়ে বেশ ব্যস্ত দেখা গিয়েছে মিমিকে।

জানা গেছে, এই বিয়ের অনুষ্ঠানের পোশাক, মেকআপ, গহনা নিয়ে বেশ এক্সাইটেড তিনি। তবে সেখানে টলিউডের তেমন কেউ থাকছেন না। একমাত্র সাংসদ ও অভিনেত্রী মিমি চক্রবর্তী বোদরুমে থাকবেন। দেব আর জিতকে অবশ্য বিয়েতে থাকার কথা বললেও তারা কাজের চাপে উপস্থিত থাকতে পারবেন না।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে