ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

শেষ মুহূর্তে দারুন চমক দিয়ে এক পরিবর্তনে বাংলাদেশের একাদশ ঘোষণা

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৯ জুন ১৭ ১৩:২১:৩১
শেষ মুহূর্তে দারুন চমক দিয়ে এক পরিবর্তনে বাংলাদেশের একাদশ ঘোষণা

জাগোনিউজের সঙ্গে আলাপে প্রধান নির্বাচক নান্নু জানালেন, দল চূড়ান্ত হয়নি। মাঠে গিয়ে ঠিক করা হবে। তবে ১৩ জনের দল সাজানো হয়েছে। সেই ১৩ জনে নেই মিঠুন আর রাহী। তার মানে তাদের কোনো সম্ভাবনাই নেই।

তবে বাকি ১৩ জন থেকে কোন ১১ জন খেলবেন ম্যাচে? মিঠুনের জায়গায় কাকে খেলানো হবে? তা নিয়েই যত সংশয় আর দ্বিধা। একবার রুবেল হোসেনকে দলে নেয়ার কথা ভাবা হচ্ছে , পরক্ষণে চলে আসছে একজন ব্যাটসম্যান কমিয়ে না আবার বিপাকে পড়তে হয়।

সেক্ষেত্রে লিটন দাস আর সাব্বির রুহমান রুম্মনও আছেন বিবেচনায়। শেষ পর্যন্ত রুবেল ঢুকলে ঐ দুই ব্যাটসম্যান বাইরেই থাকবেন। আর বাড়তি মানে চার পেসার খেলানো না হলে লিটন আর সাব্বিরের যে কেউ অন্তর্ভুক্ত হবেন।

যেহেতু মুশফিকুর রহিমের কব্জির নিচে ব্যথা আছে, তাই রুবেল না খেললে লিটন দাসের সুযোগ ও সম্ভাবনা দুই-ই বেশি। মুশফিক হঠাৎ কিপিং করতে না পারলে তখন বিকল্প কিপার হিসেবে লিটন গ্লাভস হাতে উইকেটের পেছনে দাঁড়াতে পারবেন।

তবে এটা নির্ভর করছে রুবেলকে খেলানো হবে কি-না সে সিদ্ধান্তের ওপর? দুইজন স্পিনার আর তিন পেসারের সঙ্গে আরও এক পেসার নিয়ে মাঠে নামা মানে ছয় স্পেশালিস্ট বোলার। তা নিয়ে মাঠে নামার অর্থ ব্যাটিং শক্তি কমিয়ে ফেলা। তা কমানো নিয়েই যে রাজ্যের চিন্তাভাবনা। শেষ পর্যন্ত সাত-পাঁচ ভেবে আগের দল ঠিক রেখে মাঠে নামার সম্ভাবনাও উড়িয়ে দেয়া যায় না।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে