ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

এবার আইপিএলে সাইফুদ্দিন

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৯ জুলাই ১৮ ০০:১৭:০২
এবার আইপিএলে সাইফুদ্দিন

ব্যাট হাতেও ছিলেন খুব একটা মন্দ না। ভারতের বিপক্ষে ম্যাচে যখন সাকিবের আউটের পর সবাই ভেবেছিল তখনই হেরেছে বাংলাদেশ, সে কথাকে মিথ্যে প্রমান করেন সাইফুদ্দিন। লড়াই তরে কাপুনি ধরে দেন কোহলিদের। বিশ্বসেরা বোলিং লাইন আপকে সামলে ৩৮ বলে, ৫১ রানের অপরাজিত ইনিংস খেলেন।

ফেনী থেকে ফোনে আনন্দবাজারকে একান্ত সাক্ষাৎকারে সাইফুদ্দিন বললেন, ধোনি কেন অধিনায়ক হিসেবে এত সফল, তা জানার চেষ্টা করতাম ছোট থেকেই। বুঝতাম, উইকেটের পিছনে দাঁড়িয়ে আঙুল ও হাতের মাধ্যমে বোলারকে কিছু একটা নির্দেশ দেয়। ভারতের বিরুদ্ধে ব্যাট করার সময় প্রত্যেক বলের আগে এক বার ধোনির দিকে তাকাতাম। লক্ষ্য করতাম হাত দিয়ে ঠিক কী ইশারা করে!

কিছু ধরতে পারলেন? তাঁর উত্তর, অবশ্যই। হার্দিক বল করার সময় ধোনিকে দেখছিলাম বারবার বুকে হাত দিচ্ছে। তার পরের বলটিই বাউন্সার করছে হার্দিক। তখনই বুঝলাম, এটা বাউন্সারের নির্দেশ। কখনও দেখছিলাম বুমরাকে পায়ের দিকে আঙুল দেখাচ্ছে। পরের বলেই ইয়র্কার ধেয়ে আসছে।

এ ভাবেই একাধিক ইঙ্গিত দিয়ে ব্যাটসম্যানকে বিভ্রান্ত করার চেষ্টা করে ধোনি। তবে এবারের আইপিএলে যে আমি কলকাতার হয়েই খেলতে চাই।সাইফুদ্দিনের এমন বক্তব্যের পরে এবার যে সাইফকে কেনার ব্যাপারে বেশ ভাববেই কলকাতা।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে