ঢাকা, বুধবার, ২৭ মার্চ ২০২৪, ১৩ চৈত্র ১৪৩০

গভীর রাতে রাজধানীর ফুটপাতে পার্থ, ভিডিও ভাইরাল

জাতীয় ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৯ আগস্ট ০৮ ০১:১৬:২৬
গভীর রাতে রাজধানীর ফুটপাতে পার্থ, ভিডিও ভাইরাল

মশারী দিয়ে তা এখনি টানিয়ে ঘুমাতে বলেছেন যেন মশা না কামড়ায়। তাদেরকে সচেতন করে দিচ্ছেন যে, দেশে যে সময় ডেঙ্গুজ্বরের প্রকোপ চলছে তখন খোলা আকাশের নিচে এমন স্থানে অনন্ত মশারী টানিয়ে ঘুমাতে।

জানা গেছে, ঘটনাটি মঙ্গলবার (৬ আগস্ট) রাতের। এদিন গভীর রাতে গুলশান-১ ও ২, বনানী, কাকলী ও মহাখালী এলাকায় বিভিন্ন শ্রেণিপেশার মানুষের মাঝে মশারী বিতরণ করেন ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ।

এসব এলাকার ফুটপাত, ফুটওভার ব্রিজ ও মার্কেটে অবস্থান নেয়া অসহায় ছিন্নমূলদের প্রত্যেককে একটি করে মশারী উপহার দেন তিনি।

দেশে ডেঙ্গুরোগ যখন দুর্যোগে রূপ নিচ্ছে তখন এডিস মশা থেকে এসব ছিন্নমূলদের রক্ষা করতে তিনি এ সামাজিক কর্ম করেন বলে জানিয়েছেন আন্দালিব রহমানের এপিএস জুয়েল আসিফ।

তিনি জানান, মঙ্গলবার দিনগত রাত ১২ টা থে‌কে ২ টা পর্যন্ত একাই ঢাকা-১৭ আসনের বিভিন্ন এলাকায় মশারী বিতরণ করেন বিজেপি চেয়ারম্যান। এসব এলাকা ছাড়াও রাজধানীর বি‌ভিন্ন স্থা‌নে গ‌রিব মানু‌ষের মা‌ঝে মশারী বিতরণ অব্যাহত র‌াখা হ‌বে বলে জানান জুয়েল আসিফ।

ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থর এই সময়োপযোগী কর্মকাণ্ডটি ইতিমধ্যে ভূয়সী প্রশংসা পেয়েছে। এমনভাবে অন্যান্য রাজনৈতিক নেতাকর্মী ও বিত্তবানদের এগিয়ে আসতে বলছেন নেটিজেনরা।

প্রসঙ্গত, গেল নির্বাচনে রাজধানীর অভিজাত এলাকা হিসেবে পরিচিত ঢাকা-১৭ (গুলশান, বনানী, ঢাকা সেনানিবাস ও ভাষানটেকের কিছু অংশ) আসন থেকে ধানের শীষ প্রতীকে নির্বাচন করেন বাংলাদেশ জাতীয় পার্টির (বিজেপি) চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ।

যদিও বিএনপির সঙ্গে ২০ বছর ধরে চলা রাজনৈতিক সঙ্গ ছিন্ন করে জোট থেকে আনুষ্ঠানিকভাবে বেরিয়ে এসেছেন পার্থ। বিএনপি নেতৃত্বাধীন ২০-দলীয় জোট ছাড়ার পেছনে সোমবার আনুষ্ঠানিক ঘোষণা দেন পার্থ। জোট ছাড়ার বেশ কিছু কারণ উল্লেখ করেছেন তিনি।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে