ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

ছাত্রদলের কাউন্সিল: দ্বিতীয় দি‌ন মনোনয়নপত্র সংগ্রহ করলেন যারা

রাজনীতি ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৯ আগস্ট ১৮ ১২:৪৫:২৩
ছাত্রদলের কাউন্সিল: দ্বিতীয় দি‌ন মনোনয়নপত্র সংগ্রহ করলেন যারা

দুপুর ২টা পর্যন্ত এ বিতরণ চল‌বে। পুনঃতফসিল অনুযায়ী আজ রোববার বেলা সা‌ড়ে ১১টায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে ম‌নোনয়নপত্র বিতরন শুরু হয়।

আজও ম‌নোনয়নপত্র বিতরন কার্যক্রমের উদ্বোধন করেন বিএনপি ভাইস চেয়ারম্যান ও ছাত্রদলের সাবেক সভাপতি শামসুজ্জামান দুদু।

এসময় উপস্থিত ছিলেন ছাত্রদলের সাবেক সভাপতি রুহুল কবির রিজভী, ডাকসুর সাবেক জিএস খায়রুল কবির খোকন, ছাত্রদলের সাবেক সভাপতি ফজলুল হক মিলন, ছাত্রদলের সাবেক সভাপতি শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, ছাত্রদলের সাবেক সভাপতি আজিজুল বারী হেলাল, ছাত্রদলের সাবেক প্রথম যুগ্ম আহবায়ক এবিএম মোশাররফ হোসেন, ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক শফিউল বারী বাবু, ছাত্রদলের সাবেক সভাপতি আবদুল কাদির ভূঁইয়া জুয়েল, ছাত্রদলের সাবেক সভাপতি রাজিব আহসান ও ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আকরামুল হাসান।

আজ সভাপ‌তি প‌দে ম‌নোনয়নপত্র সংগ্রহ ক‌রেন কেন্দ্রীয় ক‌মি‌টির সা‌বেক বৃত্তি ও ছাত্র কল্যাণবিষয়ক সম্পাদক কাজী রওনকুল ইসলাম শ্রাবণ।

এছাড়াও সভাপ‌তি প‌দে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সহ-সভাপ‌তি সাজিদ হাসান বাবু ম‌নোনয়নপত্র সংগ্রহ ক‌রেছেন।

সাধারন সম্পাদক প‌দে ম‌নোনয়নপত্র সংগ্রহ ক‌রে‌ছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সহ-সভাপতি আমিনুর রহমান আমিন, সাংগঠ‌নিক সম্পাদক আবু তা‌হের, যুগ্ম সম্পাদক তানজিল হাসান, শাহ নেওয়াজ, ইকবাল হোসেন শ্যামল, রিজভী আহমেদ, রিয়াদ মুহাম্মদ ইকবাল হোসাইন।

বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানী যুগান্তরকে বলেন, আজ ম‌নোনয়নপত্র বিতর‌নের সময় শেষ হ‌বে। ১৯ ও ২০ আগস্ট মনোনয়নপত্র জমা নেয়া হবে। ছাত্রদলের কাউন্সিলের আয়োজন একটি উৎসবমূখর পরিবেশে হচ্ছে। আশা করছি, সুন্দর এবং সেরা একটি কমিটি উপহার দিতে পারব।

প্রসঙ্গত ছাত্রদলের ষষ্ঠ কাউন্সিল ১৪ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে। কাউন্সিল উপলক্ষে শনিবার থেকে নির্বাচনের মনোনয়ন ফরম বিক্রি শুরু হয়। প্রথম দিনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ১০ জন মনোননপত্র সংগ্রহ করেন।

পুনঃতফসিল অনুযায়ী, ১৯ ও ২০ আগস্ট মনোনয়নপত্র জমা নেয়া হবে। ৩১ আগস্ট প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন। ২২-২৬ আগস্ট যাচাই-বাছাই শেষে ২ সেপ্টেম্বর চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে।

১২ সেপ্টেম্বর মধ্যরাত পর্যন্ত প্রার্থীরা ভোটের জন্য প্রচার চালাতে পারবেন। নির্বাচন পরিচালনার জন্য ছাত্রদলের সাবেক নেতা খায়রুল কবির খোকনের নেতৃত্বে সাত সদস্যের নির্বাচন পরিচালনা কমিটি, ফজলুল হক মিলনের নেতৃত্বে পাঁচ সদস্যের বাছাই কমিটি এবং শামসুজ্জামান দুদুর নেতৃত্বে তিন সদস্যের আপিল কমিটি গঠন করেছে বিএনপি। সুত্রঃ যুগান্তর

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে