ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

স্পাইডারম্যান ভক্তদের জন্য হৃদয়ভাঙা দুঃসংবাদ

বিনোদন ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৯ আগস্ট ২১ ২৩:৩৩:২৪
স্পাইডারম্যান ভক্তদের জন্য হৃদয়ভাঙা দুঃসংবাদ

তারা কোন চুক্তিতে সম্মত হতে পারেনি। সমস্যা হয়েছে বিশ্বের সর্বোচ্চ অর্থ উপার্জনকারী চলচ্চিত্রগুলোর লাভের ভাগাভাগি নিয়ে।

মার্কিন মিডিয়া ওয়েবসাইট সিএনইটি জানিয়েছে, স্পাইডারম্যানের ছবিতে কেভিন ফাইগি অর্থ লগ্নি করুক, ডিজনির নাকি সেটি পছন্দ নয়। সিএনইটি কে নাকি সনি এন্টারটেইনমেন্টের এক সূত্র এ তথ্য জানিয়েছে।

ওই মুখপাত্র বলেছেন, ডিজনি চাইছে না স্পাইডার-ম্যান ফ্রাঞ্চাইজির কোনো ছবির অন্যতম প্রযোজক হিসেবে নাম থাকুক কেভিন ফাইগির। আমরা হতাশ হয়েছি। তবে ডিজনির এ সিদ্ধান্তকে আমরা সম্মান করি। তাই হয়তো মার্ভেল স্টুডিওর প্রেসিডেন্ট ও বিশ্বের সর্বোচ্চ অর্থ উপার্জনকারী চলচ্চিত্র ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’এর প্রযোজক কেভিন ফাইগি আর কোনো স্পাইডি ছবিতে বিনিয়োগ করতে পারবেন না।

তবে একাধিক সূত্র বলেছে, এখনো তাদের ভেতর দরকষাকষি চলছে। মার্ভেল সিনেমাটিক ইউনিভার্সের অসংখ্য ছবির প্রধান প্রযোজক কেভিন ফাইগি। তাই সেই ছবির সাফল্যের একটা বড় অংশের ভাগিদার তিনি।

কিন্তু স্পাইডারম্যানকে নিয়ে নির্মিত ছবির কৃতিত্বের ভাগ আর তার সঙ্গে শেয়ার করবে না বলে সিদ্ধান্ত নিয়েছে ডিজনি। তাই স্পাইডারম্যান আর ডেডপুলকে একসঙ্গে পর্দা ভাগ করতে দেখার সৌভাগ্য আর হবে না ভক্তদের।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে