ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬

ভারতীয় দলের দায়িত্ব হারাচ্ছেন ব্যাটিং কোচ বাঙ্কার

২০১৯ আগস্ট ২৩ ১২:৩১:০৯
ভারতীয় দলের দায়িত্ব হারাচ্ছেন ব্যাটিং কোচ বাঙ্কার

ভারতের ব্যাটিং কোচের দায়িত্ব হারাচ্ছেন সঞ্জয় বাঙ্কার। তাঁর জায়গায় বিরাট কোহলিদের নতুন ব্যাটিং কোচ হওয়ার সম্ভাবন রয়েছে বিক্রম রাঠৌরের।

ভারতীয় দলের কোচিং স্টাফ নির্বাচনের জন্য আবেদনকারী প্রার্থীদের সাক্ষাৎকারের ব্যবস্থা করেছে বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)। যেখানে ব্যাটিং কোচের জন্য আবেদন করেছেন ১৪ জন।

রাঠৌর নির্বাচক কমিটির সংক্ষিপ্ত তালিকায় সবার প্রথমে ছিলেন। বাঙ্কার ছিলেন নির্বাচকদের দ্বিতীয় পছন্দ। তৃতীয় ছিলেন ইংল্যান্ডের সাবেক ব্যাটিং কোচ মার্ক রামপ্রকাশ।

বাঙ্কারের চেয়েও আন্তর্জাতিক ক্রিকেটে অনভিজ্ঞ রাঠৌর। স্বল্প দিনের ক্রিকেট ক্যারিয়ারে মাত্র ৬টি টেস্ট এবং ৭টি ওয়ানডে খেলেছেন রাঠৌর। এদিকে বাঙ্কার খেলেছেন ১২টি টেস্ট এবং ১৫টি ওয়ানডে।

২০১৪ সাল থেকে ভারতীয় দলের ব্যাটিং কোচের দায়িত্ব পালন করে যাচ্ছেন বাঙ্কার। এবার নতুন কাউকে দায়িত্ব বুঝিয়ে দিবে বিসিসিআই।

এদিকে রবি শাস্ত্রীকেই প্রধান কোচ হিসেবে রেখেছে ভারত। অপরিবর্তিত রয়েছেন বোলিং কোচ বি অরুণ এবং ফিল্ডিং কোচ আর শ্রীধর। অরুণের অধীনে ভারতীয় বোলিং বিশ্বের অন্যতম সেরা হয়ে উঠেছে। তেমনই শ্রীধরের অধীনে ফিল্ডিংও হয়ে উঠেছে অন্যতম সেরা।

পাঠকের মতামত:

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর



রে