ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

মিকি আর্থারের সমান বেতন দাবি করলেন পাকিস্তানের নতুন প্রধান কোচ

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৯ আগস্ট ২৮ ২১:৫১:১১
মিকি আর্থারের সমান বেতন দাবি করলেন পাকিস্তানের নতুন প্রধান কোচ

সাবেক কোচ মিকি আর্থারকে ২০ হাজার ডলার পারিশ্রমিক দিতো পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। তবে মিসবাহকে এই পরিমাণ অর্থ দিতে নারাজ পাকিস্তানের ক্রিকেটের সর্বোচ্চ এই নিয়ন্ত্রক সংস্থা।

মিসবাহর দাবির পেছনে যুক্তিও আছে। পাকিস্তানের সাবেক প্রধান নির্বাচক ইনজামাম-উল-হক, প্রধান কোচ মিকি আর্থার এবং বোলিং কোচ আজহার মাহমুদ জাতীয় দলের কোচ থাকাকালীনও পাকিস্তান সুপার লিগের (পিএসএল) কোচের দায়িত্ব পালন করেছেন।

তবে পিসিবি সম্প্রতি জানিয়েছেন, বোর্ডের সঙ্গে যুক্ত কেউ ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টের কোচ বা কোনো দলের কর্মকর্তা হিসেবে যোগ দিতে পারবেন না। জাতীয় দলের কোচ হিসেবে থাকায় বাড়তি আয়ের সুযোগ হারানোর কারণে মিসবাহ মোটা অঙ্কের পারিশ্রমিক দাবি করেছেন।

মিসবাহ ছাড়াও পাকিস্তানের প্রধান কোচ পদে আবেদন করেছেন সাবেক কোচ মহসিন খান, অস্ট্রেলিয়ার সাবেক ক্রিকেটার ডিন জোন্স এবং বাংলাদেশের সাবেক পেস বোলিং কোচ কোর্টনি ওয়ালশ।

সাবেক কোচ ওয়াকার ইউনিস অবশ্য প্রধান কোচ পদে আবেদন না করলেও পেস বোলিং কোচ হতে আবেদন প্রত্র জমা দিয়েছেন। পাকিস্তানের কোচিং স্টাফ বাছাই করতে ইতোমধ্যে পাঁচ সদস্যের কমিটি গঠন করেছে পিসিবি।

প্রধান কোচ নির্বাচনের জন্য সাবেক অধিনায়ক ইনতিখাব আলম, ধারাভাষ্যকার বাজিদ খান, পিসিবির কর্মকর্তা আসাদ আলী খান, পিসিবির প্রধান নির্বাহী ওয়াসিম খান এবং পিসিবির ডিরেক্টর জাকির খানের কাঁধে দায়িত্ব দিয়েছে পাকিস্তানের ক্রিকেটের এই নিয়ন্ত্রক সংস্থা।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে