ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

লঙ্কানদের সাথে টেস্ট সিরিজে দ্বিতীয় দিনে দেখে নিন টাইগারদের সর্বশেষ আপডেট

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৯ আগস্ট ২৮ ২৩:১৪:৫৬
লঙ্কানদের সাথে টেস্ট সিরিজে দ্বিতীয় দিনে দেখে নিন টাইগারদের সর্বশেষ আপডেট

বাংলাদেশের হয়ে চারটি উইকেটই নিয়েছেন নাঈম হাসান। এই স্পিনারের সামনে দাঁড়াতেই পারেননি লঙ্কান কোনো ব্যাটসম্যান। দুই ওপেনার পাধুন নিশঙ্কা (১৬) এবং সঙ্গিত কুরে (৬) দুজনেই ফিরেছেন দ্রুত।

চারে নামা মিনোদ ভানুকাকেও (১১) স্পিন ফাঁদে ফেলেছেন নাঈম। এরপর চরিথ আশালঙ্কাকে (১৮) ফিরিয়েছেন নাঈম। দ্বিতীয় দিনশেষে ব্যাট করছেন আশেন বান্দারা (২৩) এবং প্রমোদ মাদুওয়ান্থা (২১)।

এর আগে প্রথম দিনে চার উইকেটে ২৩৩ রানে দিন শেষ করা বাংলাদেশ হাই পারফর্মেন্স দল ম্যাচের দ্বিতীয় দিনেও দাপটের সঙ্গে শুরু করেছে। অবশ্য এ দিন তেমন ঝলসে উঠতে পারেননি অধিনায়ক নাজমুল হোসেন শান্ত।

আগের দিন ১২৪ রানে অপরাজিত থাকা এই ব্যাটসম্যান বুধবার আর মাত্র নয় রান যোগ করে ফিরেছেন ১৩৩ রান করে। আগের দিন শান্তকে সঙ্গ দেয়া আরেক ব্যাটসম্যান জাকির হাসান ৪৯ রান করেছেন।

শেষদিকে গুরুত্বপূর্ণ ৩৬ রান এসেছে স্পিনার নাঈম হাসানের ব্যাটে। বল হাতে ঝলসে ওঠার আগে ব্যাট হাতেও এ দিন স্মরণীয় করে রেখেছেন নাঈম। এ ছাড়া লেজের সারিতে ইয়াসিন আরাফাত ১২ এবং তানভির ইসলাম ১৬* রান করেছেন।

শ্রীলঙ্কার পক্ষে চারটি উইকেট নিয়েছেন রমেশ মেন্ডিস। দুটি করে উইকেট নিয়েছেন কালানা পেরেরা ও আসিথা ফারনান্দো। একটি উইকেট নিয়েছেন নিশান পেইরিস। সংক্ষিপ্ত স্কোরঃ

বাংলাদেশ এইচপি দলঃ ৩৬০/১০ (১৩৫.৪ ওভার) (শান্ত ১৩৩, আফিফ ৫৪, জাকির ৪৯; রমেশ ৪/৭৩) শ্রীলঙ্কা ইমার্জিং দলঃ ১০১/৪ (৩৮ ওভার)(বান্দারা ২৩*, মাদুওয়ান্থা ২১*; নাঈম ৪/৩১)

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে