ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সৌদি প্রবাসীদের জন্য বিশাল সুখবরঃ ঢাকা- সৌদি ফ্লাইট বাড়াচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইনস

প্রবাসী ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২০ সেপ্টেম্বর ০৫ ২০:৪১:৪৩
সৌদি প্রবাসীদের জন্য বিশাল সুখবরঃ ঢাকা- সৌদি ফ্লাইট বাড়াচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইনস

তবে যাত্রী চাহিদা বিবেচনায় একটি ফ্লাইট বাড়িয়ে আগামী ৯ সেপ্টেম্বর থেকে ঢাকা-দোহা রুটে সপ্তাহে তিনটি ফ্লাইট পরিচালনা করবে ইউএস-বাংলা।

বুধবার (২ সেপ্টেম্বর) ইউএস-বাংলা এয়ালাইনসের পক্ষ থেকে জানানো হয়, বাংলাদেশ ও কাতার সরকারের সব ধরনের স্বাস্থ্যবিধি ও ভ্রমণ সংক্রান্ত নির্দেশনা মেনে ইউএস-বাংলা এয়ারলাইনস ফ্লাইট পরিচালনা করছে।

“বর্তমানে সোম ও শুক্রবার রাত ৭টা ৩০ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে দোহার উদ্দেশ্যে ছেড়ে যাচ্ছে ইউএস-বাংলার ফ্লাইট। দোহা থেকে একই দিন স্থানীয় সময় ১১টা ৩০ মিনিটে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসছে ফ্লাইট।”

“৯ সেপ্টেম্বর থেকে ঢাকা-দোহা রুটে সোম, বুধ ও শুক্রবার ফ্লাইট পরিচালিত হবে। ১৬৪ আসনের বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট দিয়ে ঢাকা-দোহা-ঢাকা রুটে ফ্লাইট পরিচালিত হচ্ছে বলেও জানিয়েছে ইউএস-বাংলা।”

দোহা ছাড়াও বর্তমানে ইউএস-বাংলা এয়ারলাইনস ঢাকা থেকে গুয়াংজু ও কুয়ালালামপুর রুটে আন্তর্জাতিক ফ্লাইট পরিচালনা করছে। এছাড়া ১ জুন থেকে অভ্যন্তরীণ রুট ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট, রাজশাহী, যশোর, সৈয়দপুর ও বরিশালে ফ্লাইট পরিচালনা করছে এয়ারলাইনসটি।

করোনা মহামারীর সময় বিশ্বের বিভিন্ন স্থানে আটকে পড়া যাত্রীদের সুবিধার্থে ও কার্গো পরিবহনে স্পেশাল ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা এয়ারলাইনস।

আটকে পড়া যাত্রীদের সুবিধার্থে চেন্নাই, কলকাতা, দিল্লি, লাহোর, ব্যাংকক, কুয়ালালামপুর, সিঙ্গাপুর, হ্যানয়, আবুধাবি, দুবাই, দোহা, মাস্কাট ও ইউরোপের অন্যতম গন্তব্য ফ্রান্সের প্যারিসে স্পেশাল ফ্লাইট পরিচালনা করেছে তারা। এছাড়া বিভিন্ন আন্তর্জাতিক রুটে কার্গো ফ্লাইটও পরিচালনা করছে এয়ারলাইনসটি।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে