ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

মালয়েশিয়ার রাষ্ট্রদূতের সঙ্গে বৈঠক: সুখবর আসতে যাচ্ছে বাংলাদেশী প্রবাসীদের জন্য

প্রবাসী ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২০ সেপ্টেম্বর ১২ ২১:৫৫:৫৪
মালয়েশিয়ার রাষ্ট্রদূতের সঙ্গে বৈঠক: সুখবর আসতে যাচ্ছে বাংলাদেশী প্রবাসীদের জন্য

বৈঠকে সাম্প্রতিক সময়ে মালেয়শিয়ায় গ্রেফতার হওয়া বাংলাদেশি যুবক রায়হান কবির প্রসঙ্গ, দুই দেশের ভ্রাতৃপ্রতিম সম্পর্ক উন্নয়ন এবং মালেশিয়ায় শ্রমবাজারের নানা উদ্বিগ্নতার কথা আলোচনা হয়।

বৃহস্পতিবার সকাল ১০টায় ডব্লিউবিও প্রেসিডেন্ট এবং আয়েবা মহাসচিব কাজী এনায়েত উল্লাহর নেতৃত্বে প্রতিনিধি দলটি মালয়েশীয় দূতাবাসে রাষ্ট্রদূতের সঙ্গে বৈঠকে মিলিত হয়।

শুরুতে মালয়েশিয়ার প্রধানমন্ত্রীর শুভেচ্ছাসহ রাষ্ট্রদূত আয়েবা এবং ডব্লিউবিও রায়হান কবিরের মুক্তির জন্য যে কার্যক্রম করেছেন তার ভূয়সী প্রশংসা করেন।

রায়হান কবিরের গ্রেফতারসহ পরবর্তী সমস্ত আইন সঙ্গতকার্যকলাপ বর্ণনা করেন। দুই ভ্রাতৃপ্রতিম দেশ এবং জনগণের মধ্যকার সুসম্পর্ক উত্তরোত্তর বৃদ্ধি পাবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

আয়েবা এবং ডব্লিউবিও নেতারা মালয়েশিয়ায় এখনও যারা নানা অবিচারের মধ্যে দিন কাটাচ্ছেন তাদের ব্যাপারে রাষ্ট্রদূত সমীপে তাদের উদ্বিগ্নতার কথা জানান। পারস্পরিক সহযোগিতার মাধ্যমে তা সমাধানের ব্যপারে রাষ্ট্রদূত আশ্বাস প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন- দূতাবাসের প্রথম সচিব সৈয়দ নিজামুদ্দিন বিন সাইয়েদ কাসিম, আয়েবা ভাইস প্রেসিডেন্ট ফকরুল আকম সেলিম এবং ফ্রান্স বাংলাদেশ ইকোনমিক চেম্বারের ডিরেক্টর জানা মার্টিন।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে