ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

মৌলভীবাজারের বড়লেখা ও রাজশাহীর পুঠিয়া পৌরসভার ফল প্রকাশ, দেখেনিন ফলাফল

রাজনীতি ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২০ ডিসেম্বর ২৮ ২০:০১:৩৬
মৌলভীবাজারের বড়লেখা ও রাজশাহীর পুঠিয়া পৌরসভার ফল প্রকাশ, দেখেনিন ফলাফল

এদিকে পৌরসভার সকল কেন্দ্রে কোনোপ্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত টানা ভোট গ্রহণ চলে। তীব্র শীত উপেক্ষা করে সকাল থেকে কেন্দ্রে আগত ভোটাররা তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিয়েছেন।

ভোট গ্রহণ শেষে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলা পরিষদে উপজেলা নির্বাচন কর্মকর্তা জয়নুল আবেদীন আনুষ্ঠানিকভাবে বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করেন।

উল্লেখ্য, পুঠিয়া পৌরসভায় এবার মোট ভোটার সংখ্যা ১৬ হাজার ৬৩৩ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৮ হাজার ১৬০ জন ও মহিলা ভোটার ৮ হাজার ৪৭৩ জন। আর পৌরসভার সকল ভোটকেন্দ্রে ইভিএমের মাধ্যমে ভোট গ্রহণ করা হয়েছে।

মৌলভীবাজারের বড়লেখা পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী আবুল ইমাম মো. কামরান চৌধুরী বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। নৌকা প্রতীকে তিনি পেয়েছেন পাঁচ হাজার ৯৮৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সাইদুল ইসলাম মোবাইল ফোন প্রতীকে পেয়েছেন দুই হাজার ৪৮৪। এছাড়া বিএনপির প্রার্থী আনোয়ারুল ইসলাম ধানের শীষ প্রতীকে পেয়েছেন ৬২৪ ভোট।

বড়লেখা উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা সাদিকুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

প্রসঙ্গত, প্রথম ধাপে আজ সোমবার (২৮ ডিসেম্বর) ইলেক্ট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে বড়লেখা পৌরসভায় ভোট গ্রহণ হয়। সকাল ৮টা থেকে ১০টি কেন্দ্রে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ শুরু হয়ে শেষ হয় বিকাল ৪টায়।

বড়লেখা পৌরসভার নয়টি ওয়ার্ডে মোট ভোটার ১৫ হাজার ৪৪৩ জন। এর মধ্যে পুরুষ সাত হাজার ৫২৩ জন এবং নারী সাত হাজার ৯২০ জন।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে