ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ব্রেকিং নিউজ: নিজের পছন্দের টি-২০ দল ঘোষণা করলেন ক্রিস গেইল

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২১ ফেব্রুয়ারি ২২ ১০:৫০:৩৩
ব্রেকিং নিউজ: নিজের পছন্দের টি-২০ দল ঘোষণা করলেন ক্রিস গেইল

ক্রিস গেইল কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে খেলবেন, যদিও পাঞ্জাবের হয়ে আইপিএল ২০২১ যদি সবচেয়ে বড়ো কোনো চিন্তা থেকে থাকে তা হল বিস্ফোরক ব্যাটসম্যান ক্রিস গেইলের ফর্ম। আসলে ক্রমবৃদ্ধিমান বয়সের সঙ্গে তার প্রদর্শনের ধারাবাহিকতার অভাব দেখা যাচ্ছে। সম্প্রতি টি-১০ লীগে তিনি বিশেষ কিছুই প্রদর্শন করতে পারেননি। যদি আইপিএল ২০২১ এ ক্রিস গেইলের ব্যাট না চলে তো দল মুশকিলের মুখে পড়তে পারে। ক্রিস গেইলের আইপিএলে দুর্দান্ত রেকর্ড থেকেছে। গেইল আইপিএলে মোট ১৩২টি ম্যাচ খেলে ৪১.১৩র দুর্দান্ত গড়ে এবং ১৫০.১১ স্ট্রাইক রেটে ৪৭৭২ রান করেছেন। ক্রিস গেইল আইপিএলে ৩১টি হাফসেঞ্চুরি আর ৬টি সেঞ্চুরি করেছেন।

নিজের ড্রিম টি-২০ দলের জন্য ক্রিস গেইল বাছলেন ৩জন ক্রিকেটার নাম

এই মুহূর্তে ক্রিস এইল পাকিস্তান সুপার লীগ খেলার জন্য পাকিস্তানে রয়েছেন। এর মধ্যে তাকে নিজের ড্রিম টিমের জন্য ৩জন ক্রিকেটারকে বাছতে বলা হয়। তিনি এই ৩জন ক্রিকেটারের মধ্যে ভারতের বিস্ফোরক ওপেনিং ব্যাটসম্যান রোহিত শর্মার নাম নিয়েছেন, সেই সঙ্গে তিনি নিজের দেশের অলরাউন্ডার অ্যান্দ্রে রাসেল আর উইকেটকিপার ব্যাটসম্যান নিকোলস পুরণের নাম নেন। তিনি মেনে নিয়েছেন যে যদি তাকে নিজের টি-২০ দল বানাতে হয় তো তিনি এই ৩জনকে অবশ্যই বাছবেন। তিনজনেই টি-২০ বিস্ফোরক খেলোয়াড়

ক্রিস গেইল দ্বারা নিজের ড্রিম টি-২০ দলে নির্বাচিত রোহিত শর্মা, অ্যান্দ্রে রাসেল আর নিকোলস পুরণ তিনজনেই টি-২০ ক্রিকেটের যথেষ্ট আক্রামণাত্মক খেলোয়াড়। তিনজনই নিজের দিনে নিজেদের দলকে একার ক্ষমতায় জেতানোর ক্ষমতা রাখেন। এই তিন খেলোয়াড় আইপিএলেও খেলেন আর নিজেদের সমর্থকদের ভরপুর মনোরঞ্জন করেন।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে