ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

৩ জন ক্রিকেটার আমার ৪০০ রানের রেকর্ড ভাঙ্গতে পারবে নাম জানালেন ব্রায়ান লারা

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২১ ফেব্রুয়ারি ২৭ ১২:১০:৫৯
৩ জন ক্রিকেটার আমার ৪০০ রানের রেকর্ড ভাঙ্গতে পারবে নাম জানালেন ব্রায়ান লারা

টেস্টে ব্যক্তিগত সর্বাধিক ৪০০ রানের রেকর্ড গড়ের লারা। তার সেই রেকর্ড শেষ পর্যন্ত কে ভাঙবেন? এ বিষয়ে ত্রিনিদাদের রাজপুত্র ব্রায়ান লারা বলেন,

“অস্ট্রেলিয়ার হয়ে চার নম্বরে নামা স্টিভ স্মিথের পক্ষে এই রেকর্ড ভাঙা কঠিন। ও গ্রেট ব্যাটসম্যান, কিন্তু শাসন করতে পারে না। বরং ডেভিড ওয়ার্নার ভাঙতে পারে।

বিরাট কোহলি উপরের দিকে নেমে উইকেটে একবার থিতু হয়ে গেলে তার পক্ষে এটা সম্ভব। কোহলি আক্রমণাত্মক ব্যাটসম্যানও। রোহিত শর্মাও নিজের দিনে এটা পারে। এই রেকর্ড ভাঙার মতো বেশ কয়েকজন ক্রিকেটার রয়েছে।”

অক্টোবর-নভেম্বরে অস্ট্রেলিয়ায় হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। সেই প্রতিযোগিতার দিকে এখন থেকেই অধীর আগ্রহে তাকিয়ে রয়েছেন ক্রিকেটপ্রেমীরা।

২০১৩ সালে চ্যাম্পিয়ন্স ট্রফির পর ভারত বিশ্বপর্যায়ের কোনও প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়নি। আইসিসির নানা প্রতিযোগিতায় ফাইনালে ও সেমিফাইনালে উঠলেও শেষ হাসি হাসতে পারেনি টিম ইন্ডিয়া।

এ বিষয়ে লারা বলেন,

“আমার তো মনে হয় যে কোনও প্রতিযোগিতাই জেতার ক্ষমতা রাখে ভারতীয় ক্রিকেট দল। বিরাট কোহলিদের এখন টার্গেট করছে সব দল। এটার জন্য প্রশংসা প্রাপ্য ওদের। প্রত্যেক দলই জানে যে কখনও না কখনও ভারতের মুখোমুখি হতেই হবে।”

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে