ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

ব্রেকিং নিউজ: বাদ মরগান, নতুন অধিনায়কের নাম ঘোষণা করলো কলকাতা

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২১ এপ্রিল ২৬ ১১:৪৮:৫৮
ব্রেকিং নিউজ: বাদ মরগান, নতুন অধিনায়কের নাম ঘোষণা করলো কলকাতা

গত ২ ম্যাচ পরাজয়েই ঝড় উঠেছিল মর'গান কে নেতৃত্ব থেকে সরিয়ে দেয়ার। কালকের পরাজয়ের পর সোশ্যাল মিডিয়ায় ঝড় যেন আরও বেড়েছে। গু'ঞ্জন উঠেছে নেতৃত্ব থেকে মর'গান কে সরিয়ে দেয়ার। একে তো তার ব্যাটে নেই রান, তার উপর দলের এই হাল! তাতে আগামী ম্যাচের আগেই যদি ঘোষনা আসে মর'গান কে সরিয়ে দেয় তবে অবাক হওয়ার কিছুই থাকবে না।

মর'গান কে যদি সরিয়ে দেয় তবে কে 'হতে পারে কোলকাতা নাইট রাইডার্সের সম্ভাব্য অধিনায়ক, এখন এই প্রশ্নই যেন বেশি ডালপালা মেলছে।

দীনেশ কার্তিক:- গত আইপিএলের মাঝ পথে যখন তাকে নিয়ে বেশি আলোচনা হচ্ছিল তখন সেচ্ছায় সরে যান তিনি নিজেই। এরপর অধিনায়ক করা হয় মর'গান কে। এখন এই অবস্থায় তিনি অধিনায়ক হবেন কিনা সেটাও প্রশ্ন। যদি তিনি অধিনায়কত্ব নিজের কাছে নিজে রাজি হন তবে তিনি অধিনায়ক। আর যদি না হন তবে তাদের খুঁজতে হবে অন্য কাউকে।

সুনীল নারিন :- দীর্ঘদিন এই ফ্র‍্যাঞ্চাইজির হয়ে খেলার পাশাপাশি তার অ'ভিজ্ঞতা রয়েছে অসংখ্য টুর্নামেন্ট খেলার। তবে অধিনায়কত্ব করার অ'ভিজ্ঞতা তার খুবই কম, নেই বললেই চলে।তাই তার নাম থাকলেও সম্ভবনা কম। সাকিব আল হাসান :-

আন্তর্জাতিক মঞ্চে যেমন রয়েছে নেতৃত্ব দেয়ার অ'ভিজ্ঞতা, তেমনি রয়েছে ফ্র‍্যাঞ্চাইজি দলের হয়ে নেতৃত্ব দেয়ার অ'ভিজ্ঞতাও। হয়ত সাকিব আল হাসান 'হত তাদের অটো চয়েস কিন্তু মূল সমস্যা হচ্ছে দলে তার জায়গা পার্মানেন্ট নয়, যেমন টা রাসেল, কামিন্সদের পার্মানেন্ট। যদি এরকম 'হত তবে নিশ্চিত করে অধিনায়ক 'হতেন সাকিব।

অধিনায়ক হওয়ার তালিকায় এই দলে ভারতীয়দের মধ্যে তেমন কেউই নেই কারন সবাই যথেষ্ট কম বয়সী ক্রিকেটার। যদি দিল্লি ক্যাপিটালের মত কোন সি'দ্ধান্ত তারা নেয় তবে নিতিশ রানা কিংবা সুবমান গিল 'হতে পারে অধিনায়ক আর নয়ত এদের মধ্যেই কেউ হবে অধিনায়ক। এখন দেখার বি'ষয় তারা অধিনায়ক বদল করেই কিন আর করলে কে হয় অধিনায়ক!

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে