ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

ভুল করেও কখনো এই পাঁচ ধরনের নারীর সঙ্গে প্রেমে জড়াবেন না

লাইফস্টাইল ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২১ জুলাই ০৫ ১২:৩৩:১৩
ভুল করেও কখনো এই পাঁচ ধরনের নারীর সঙ্গে প্রেমে জড়াবেন না

যত যাই হোক, প্রেমে পড়ার সময় একটু সাবধান হওয়া জরুরি। নইলে জীবনে সুখের বদলে নেমে আসতে পারে অসীম দুঃখ। তাই সুখে থাকতে চাইলে পাঁচ ধরনের নারী থেকে দূরে থাকাই শ্রেয়। চলুন তবে জেনে নেয়া যাক কোন ধরনের নারীদের সঙ্গে ভুলেও প্রেমে জড়াবেন না-

টাকা আর টাকা

ব্র্যান্ডেড পোশাক, হিরার আংটি কোনো কিছু চাইতেই কোনো কুন্ঠা নেই আপনার গার্লফ্রেন্ডের? যদি এমনটা হয়ে থাকে, তবে সময় নিন, একটু ভেবে দেখুন। এত চাহিদা পরবর্তী সময়েও সামলাতে পারবেন তো!

রাগ যখন অস্ত্র

সামান্য কোনো বিষয়েও আপনার গার্লফ্রেন্ড রেগে আগুন তেলে বেগুন! কথায় কথায় এই মারি কি সেই মারি অবস্থা! সারা জীবন এমন কারও সঙ্গে কাটাতে পারবেন তো? ভেবে দেখুন।

ব্রেকআপ

ব্রেকআপ হয়েছে মাত্র ক’ দিন। আর সেই ফাঁকা জায়গাতেই আপনার এনট্রি! নিজেদের মধ্যে কথা কম হয়, বরং এক্স-কে নিয়ে শুনতে হয় বেশি! এমন সম্পর্ক হলে অবশ্যই আর একটু ভেবে দেখুন।

বিয়ে পাগল

সম্পর্ক সবে কফি শপ থেকে এগিয়ে সিনেমা পর্যন্ত গিয়েছে, আর এর মধ্যে বাড়ির লোকের সঙ্গে আলাপ করার আবদার! এমনকি উইন্ডো শপিংয়ে শুধু বেনারসির দিকেই নজর! আপনি নিজে তৈরি তো? সময় নিয়ে ভাবুন। নইলে পশ্চাতে হবে।

নারীবাদ

সমাজে যা কিছু খারাপ হচ্ছে, এবং যা আগামী দিনে হতে চলেছে তা সবই পুরুষদের জন্য হয়েছে এবং হবে। শুধু তাই নয়, এরা সব ব্যাপারে নিজেদের শ্রেষ্ঠ ভাবেন। বিশ্বে এমন কোনো কাজ নেই যা এরা পুরুষদের থেকে ভালো করতে পারেন না। এমন নারী হলে আপনি যা-ই করুন না কেন, মন পাবেন না।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে