ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতের দল ঘোষণা

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২১ আগস্ট ২১ ১২:১৭:৪১
টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতের দল ঘোষণা

স্কোয়াডের বেশ কয়েকজন সদস্যদের জায়গা পাকা। যেমন অধিনায়ক বিরাট কোহলি, রোহিত শর্মা, কেএল রাহুল, ঋষভ পন্থ, সূর্যকুমার যাদব, হার্দিক পাণ্ডিয়া, জসপ্রিত বুমরাহ ইত্যাদি। সংযুক্ত আরব আমিরশাহির ফ্লাইটে চড়ার ব্যাপারে নিশ্চিত। কারণ টি -২০ বিশ্বকাপে রোহিতের সঙ্গে ওপেনিংয়ের কোহলি থাকবে।

আইপিএল ২০২১ -এর প্রথম পর্বে কোহলি দেবদত্ত পাডিক্কালের সঙ্গে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে ওপেন করেন। যাইহোক চূড়ান্ত দল আইপিএল ২০২১ এর উপর নির্ভর করতে পারে। যা টি -২০ বিশ্বকাপের আগে একই ভেন্যুতে অনুষ্ঠিত হবে। ভারতকেও দলে হার্দিকের ভূমিকা নিয়ে ভাবতে হবে।

অলরাউন্ডার যখন ব্যাট করেন এবং বোলিং করেন তখন দলের ভারসাম্য বজায় রাখে। কিন্তু চোট থেকে ফিরে আসার পর হার্দিক বোলিং না করে কেবল ব্যাটসম্যান হয়ে উঠেছে। আইপিএল ২০২১-এ মুম্বই ইন্ডিয়ান্সের জন্য তার আউটগুলি নিবিড়ভাবে পর্যবেক্ষণ করা হবে।

কারণ হার্দিক শ্রীলঙ্কার বিপক্ষে সাম্প্রতিক অ্যাওয়ে সিরিজে অফ ফর্মে ছিলেন। স্পিন বিভাগে যুজবেন্দ্র চাহাল, রবীন্দ্র জাদেজা এবং ওয়াশিংটন সুন্দর সুযোগ পেতে পারেন। হয়তো ক্রুণাল পান্ডিয়া এবং কুলদীপ যাদব বাদ পড়তে পারেন। বুমরাহ নিশ্চিত যখন তখন দীপক চাহার, শার্দুল ঠাকুর সমর্থন করতে পারতেন কারণ তারা ব্যাট দিয়েও অনেক মূল্যবান অবদান রাখেন।

ভারতের সম্ভাব্য দলরোহিত শর্মা, শিখর ধাওয়ান, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, কেএল রাহুল, ঋষভ পন্থ, হার্দিক পাণ্ডিয়া, রবীন্দ্র জাদেজা, শার্দুল ঠাকুর, যুজবেন্দ্র চাহাল, জসপ্রিত বুমরাহ, দীপক চাহার, ভুবনেশ্বর কুমার, ঈশান কিষান এবং ওয়াশিংটন সুন্দর।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে