ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

তৈমুর স্ত্রী ও ব্যারিস্টার কন্যা মারিয়াম ভোট দিয়ে যা বললেন

রাজনীতি ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২২ জানুয়ারি ১৬ ১০:৪৭:১০
তৈমুর স্ত্রী ও ব্যারিস্টার কন্যা মারিয়াম ভোট দিয়ে যা বললেন

ভোট দিয়ে মেয়ে মারিয়াম খন্দকার বলেন, ভোট দিতে এসে অনেকের কাছ থেকে অভিযোগ শুনেছি, ক্রমিক নাম্বারের সঙ্গে আইডি নাম্বার মিলছে না। আবার মোবাইল নিয়ে ভোটকেন্দ্রে প্রবেশ করতে না দেওয়ায় অনেকেই ভোট না দিয়ে চলে যাচ্ছেন। এ ছাড়া এখনও পর্যন্ত কোনো সমস্যা নেই।

রোববার সকাল ৮টা থেকে নাসিকের ২৭ ওয়ার্ডের ১৯২টি কেন্দ্রে একযোগে ভোটগ্রহণ শুরু হয়; একটানা চলবে বিকাল ৪টা পর্যন্ত।

এদিকে সকালে ভোটকেন্দ্রগুলোতে নারী ভোটারের সংখ্যাই বেশি চোখে পড়ছে।

নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে এবার ২৭টি ওয়ার্ডের ১৯২টি কেন্দ্রের এক হাজার ৩৩৩ ভোটকক্ষে পাঁচ লাখ ১৭ হাজার ৩৬১ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন।

ভোটের মাঠে মেয়র পদে ছয়, সংরক্ষিত নারী ওয়ার্ডে ৩৪ এবং সাধারণ ওয়ার্ড কাউন্সিলর পদে ১৪৫ জনসহ মোট ১৮৯ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

মেয়র পদে মূল প্রতিদ্বন্দ্বিতা হবে নৌকা প্রতীকে আওয়ামী লীগদলীয় প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী এবং হাতি প্রতীকে স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকারের মধ্যে।

এবার স্বতন্ত্র প্রার্থী হলেও ২০১১ সালে প্রথম নাসিক নির্বাচনে অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার ছিলেন বিএনপি প্রার্থী। আর তখন ডা. সেলিনা হায়াৎ আইভী ছিলেন স্বতন্ত্র প্রার্থী। যদিও ওই নির্বাচনের আগের রাতে হঠাৎ করেই দলীয় সিদ্ধান্তে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছিলেন।

এবারের নাসিক নির্বাচনে ১৯২টি ভোটকেন্দ্র এবং কেন্দ্রের বাইরে নিরাপত্তা নিশ্চিতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাঁচ হাজারের বেশি সদস্য নিয়োজিত রয়েছে। প্রতি কেন্দ্রে রয়েছে আইনশৃঙ্খলা বাহিনীর ২৬ সদস্য।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে