ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

আজকের অনুশীলন: ডমিঙ্গো নয়, সিডন্সই যেনো বাংলাদেশের হেড কোচ

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২২ ফেব্রুয়ারি ২২ ১৯:০১:৩০
আজকের অনুশীলন: ডমিঙ্গো নয়, সিডন্সই যেনো বাংলাদেশের হেড কোচ

প্রথমবারের মতো দুজন একসাথে অনুশীলন শিবিরে উপস্থিত ছিলেন। তবে মাঠে সিডন্সের উপস্থিতি যেনো ডমিঙ্গোকে কিছুটা ছায়াতলেই ফেলে দিলো। ওয়ানডে অধিনায়ক থেকে শুরু করে দলের অন্তবর্তীকালীন ফিল্ডিং কোচ রাজেন সালেহ, সবার মধ্যমণি যেন শুধুই সিডন্স। ব্যাটিং অনুশীলন শেষ করে ওয়ানডে অধিনায়ক বেশ কিছুক্ষণ ধরেই সিডন্সের সাথে কিছু একটি নিয়ে আলাপ করছিলেন।

সে সময় ডমিঙ্গোর নিরব উপস্থিতি বেশ চোখে লেগেছে। যেন সিডন্সকে পেয়ে ডমিঙ্গো কে ভুলে গিয়েছেন তামিম। সিডন্স এবং তামিমের বার্তালাপ বেশ কিছুক্ষণ চলল এসময় পাশে নীরব দর্শকের ভূমিকায় ছিলেন ডমিঙ্গো। তামিমের সাথে বার্তালাপের পরই নিজের পুরনো শিষ্য রাজেন সালেহের সাথে সিডন্স কে কথা বলতে দেখা যায়।

বর্তমানে বাংলাদেশ দলের অন্তবর্তীকালীন কোচ হলেও ২০০৮ সালে নিজের শেষ আন্তর্জাতিক ম্যাচ টা সিডন্সের অধীনেই খেলেছিলেন সালেহ। হয়তোবা গুরু কে দেখে সেই পুরনো দিনের কথাই মনে পড়েছিল সালেহের। তবে বর্তমানের কথা হিসেব করলে দুজনই দলের কোচের ভূমিকায় রয়েছেন। বেশ কয়েকদিন ধরেই শোনা যাচ্ছিল ডমিঙ্গোর স্থলাভিষিক্ত হতে পারেন সিডন্স।

তবে এমন কিছু এখনো হয়নি তবে সামনে যে হবে না এটার কোনো নিশ্চয়তা নেই। সিডন্স যেভাবে নিজের উপস্থিতির মাধ্যমে মাঠের সব আলো কেড়ে নিলেন, তাতে বিসিবি ডমিঙ্গোর বিকল্প হিসেবে তার কথা চিন্তা করতেই পারে। আপাতত সামনে আফগানদের বিপক্ষে সিরিজ রয়েছে টাইগারদের। সেই সিরিজে একসাথে কাজ করতে হবে ডমিঙ্গো এবং সিডন্স কে।পারবেন তো তারা?

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে