ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সাকিব ইস্যুতে উপযুক্ত জবাব দিলেন বিসিবি বস পাপন

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২২ মার্চ ০৭ ২১:১৪:৩৮
সাকিব ইস্যুতে উপযুক্ত জবাব দিলেন বিসিবি বস পাপন

ওদিকে সাকিবের কথা শুনে আবার তাকে দুদিন ভাবার সময় দিয়েছে বিসিবি। ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস সাকিবকে বলেছেন, দু’দিন ভেবে দেখে তারপর সিদ্ধান্ত জানাও।

সেই দুই দিনের আজ প্রথম দিন। আর আজ সোমবার সন্ধ্যা নামতেই সাকিব ইস্যুতে প্রতিক্রিয়া জানালেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনও।

সাকিবের শেষ মুহূর্তে দক্ষিণ আফ্রিকা যেতে না চাওয়ার সমালোচনার পাশাপাশি নাজমুল হাসান পাপন তার বক্তব্যর যুক্তিও খন্ডন করেছেন। এক পর্যায়ে তিনি বলে বসেন যে, সাকিব এখন যেভাবে শারীরিক ও মানসিক ধকল এবং অবসাদগ্রস্ততার কথা বলছে, আইপিএলে দল পেলে কিংবা আইপিএল খেলার সুযোগ পেলে কী তা বলতো?

এ প্রসঙ্গে বিসিবি বিগ বসের কথা, সাকিব যদি শারীরিক ও মানসিকভাবে বিপর্যস্তই থাকবে, তাহলে আইপিএল খেলতে চেয়েছে কেন? ফিটনেস ও মানসিকভাবে ফিট না থাকলে তো আর আইপিএল খেলার ইচ্ছে পোষণের কথা না। যুক্তিতে তো তাই আসে।

এ সম্পর্কে পাপনের কথা, ‘ও যদি শারীরিক ও মানসিকভাবে বিপর্যস্ত থাকে, তাহলে তো আইপিএলের জন্য খেলতে যাওয়ার কথা না; কিন্তু সে তো আবেদন করেছে। তাহলে কি আইপিএলে সুযোগ পেলেও এ রকম বলতো? বলতো খেলব না? লজিক্যালি চিন্তা করে তো আমার তাই মনে হয়।’

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে