ঢাকা, শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯

ব্রেকিং নিউজ: হাসপাতালে ভর্তি সাকিবের মা, ছেলে ও মেয়ে

২০২২ মার্চ ২১ ০৮:২৪:৩৩
ব্রেকিং নিউজ: হাসপাতালে ভর্তি সাকিবের মা, ছেলে ও মেয়ে

বাংলাদেশের অভিজ্ঞ অলরাউন্ডার সাকিব আল হাসানের মা, মেজো মেয়ে এবং একমাত্র ছেলে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।

সাকিব বর্তমানে দক্ষিণ আফ্রিকায় রয়েছেন। এদিকে ঢাকা থেকে দুঃসংবাদ পেয়েছেন তিনি। তার পরিবারের তিন সদস্য হাসপাতালে চিকিৎসাধীন। বিষয়টি বিশ্বস্ত সূত্রে নিশ্চিত হওয়া গেছে। কিছুদিন আগে সাকিবের মা হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

মূলত হার্টে সমস্যা থাকায় নিয়মিত চেক-আপের মধ্যে রাখা হয়েছে তাঁকে। অন্যদিকে ঠাণ্ডা-জ্বরে ভুগছেন সাকিবের বড় কন্যা আলাইনা। তাকে রাখা হয়েছে আলাদা। অন্যদিকে অসুস্থ হয়ে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি রয়েছেন তার মেজো মেয়ে ইরাম ও একমাত্র ছেলে আইজাহ আল হাসান।

জানা গেছে, একমাত্র ছেলে নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছেন। তাঁর পরিবারের বিষয়টি ইতোমধ্যে টিম ম্যানেজমেন্ট ও সতীর্থদের জানিয়েছেন সাকিব। তবে দল ছেড়ে বাংলাদেশে আসবেন কি না এ ব্যাপারে এখনও চূড়ান্ত কোনো সিদ্ধান্ত জানাননি এ অভিজ্ঞ অলরাউন্ডার।

উল্লেখ্য, মানসিক-অবসাদে ভুগছেন বলে দক্ষিণ আফ্রিকা সফরে যেতে চাননি সাকিব। ফলশ্রুতিতে বিসিবিও ছুটি তাকে। তবে বিসিবির সিদ্ধান্ত জানানোর দুদিন পর মত পরিবর্তন করে দক্ষিণ আফ্রিকায় দলের সঙ্গে যোগ দেন এ অলরাউন্ডার। প্রথম ওয়ানডেতে নেমেই ব্যাট ও বল হাতে দারুণ পারফর্ম করে দলের জয়ে অবদানও রাখেন তিনি। অলরাউন্ড নৈপুণ্যে জিতেন ম্যাচসেরার পুরস্কারও।

পাঠকের মতামত:

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর



রে