ঢাকা, শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯

ব্রেকিং নিউজ: আইপিএলে তাসকিনকে লখনউ সুপার জায়ান্টস দলে চেয়ে গৌতম গম্ভীরের ফোন

২০২২ মার্চ ২১ ১২:১৬:০৯
ব্রেকিং নিউজ: আইপিএলে তাসকিনকে লখনউ সুপার জায়ান্টস দলে চেয়ে গৌতম গম্ভীরের ফোন

কনুইয়ের চোটের কারণে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলতি মৌসুম থেকে ছিটকে গেছেন ইংল্যান্ডের মার্ক উড। মেগা নিলামে লখনউ সুপার জায়ান্টস, আইপিএল নবাগত তাকে কিনেছেন সাড়ে সাত কোটি টাকায়।

এখন উড ছিটকে পড়ায় তার বদলি খেলোয়াড়ের খোঁজে রয়েছে ফ্র্যাঞ্চাইজিটি। সেই মিশনেই বাংলাদেশ দলের তারকা পেসার তাসকিন আহমেদের ওপর নজর পড়েছে তাদের। এরই মধ্যে তাসকিনকে দলে চেয়ে বিসিবিতে ফোন করেছেন লখনৌর মেন্টর ও ভারতের সাবেক অধিনায়ক গৌতম গম্ভীর।

এ খবর জানাচ্ছে দেশের শীর্ষস্থানীয় দৈনিক কালের কণ্ঠ। তাদের প্রতিবেদনে জানা গেছে, রোববার সন্ধ্যায় ঢাকায় ফোন করেছেন গৌতম গম্ভীর। বাংলাদেশের পেসার তাসকিন আহমেদকে তার দলে চাই এবং সেটা পুরো মৌসুমের জন্যই।

কিন্তু পুরো মৌসুমের জন্য খেলতে হলে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে চলতি সফরের আসন্ন দুই ম্যাচের টেস্ট সিরিজ শুরুর আগেই ভারতের উদ্দেশে রওনা দিতে হবে তাসকিনকে। তাই এ বিষয়ে আলোচনার জন্য সময় চেয়েছেন তাসকিন- এমনটাই জানাচ্ছে কালের কণ্ঠ।

তবে তাসকিনকে আজকের মধ্যেই লখনৌ ফ্র্যাঞ্চাইজিকে এ বিষয়ে নিজের সিদ্ধান্ত জানাতে হবে। বাংলাদেশ দলের একজন নাম প্রকাশ না করার শর্তে কালের কণ্ঠকে বলেছেন, ‘ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট এখন বাস্তবতা। চাইলেও আপনি কাউকে ধরে রাখতে পারবেন না।’

উল্লেখ্য, আইপিএলের মেগা নিলামের সংক্ষিপ্ত তালিকায় ছিল তাসকিনের নাম। কিন্তু সেই নিলামে কোনো দল আগ্রহ দেখায়নি ৫০ লাখ রুপির এই পেসারের ওপর। উডের ইনজুরিতে পেসারের খোঁজেই মূলত তাসকিনকে পেতে চাইছে লখনৌ ফ্র্যাঞ্চাইজি।

পাঠকের মতামত:

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর



রে