ঢাকা, শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯

আইপিএল খেলবেন কিনা চুড়ান্ত সিদ্ধান্ত জানিয়ে দিলেন তাসকিন

২০২২ মার্চ ২১ ১৬:৩০:২৭
আইপিএল খেলবেন কিনা চুড়ান্ত সিদ্ধান্ত জানিয়ে দিলেন তাসকিন

দলের মেন্টর এবং প্রাক্তন ভারতীয় ওপেনার গৌতম গম্ভীর বিসিবিকে ফোন করে বলেছিলেন যে লখনউ সুপার জায়ান্টরা বাংলাদেশের পেসার তাসকিন আহমেদকে চায়। ইনজুরির কারণে বাদ পড়া ইংলিশ পেসার মার্ক উডের শূন্যস্থান পূরণের জন্য লখনউ সুপার জায়ান্টস একজন ফাস্ট বোলার খুঁজছে।

তাসকিনকে চেয়ে গৌতম গম্ভীরের ফোনের পর এটাই আজ বাংলাদেশের টক অব দ্য ক্রিকেট। আইপিএলে সুযোগ পেলে তাসকিন খেলতে যাবেন কি না, কিংবা বিসিবিও এ ব্যাপারে তাকে অনুমতি দেবে কি না, তা নিয়েই যত জ্বল্পনা-কল্পনা।

এরই মধ্যে তাসকিন এবং সাকিব আল হাসানের ইস্যু নিয়ে আজ বিসিবিতে সাংবাদিকদের সঙ্গে কথা বলেছেন বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস। সেখানে তিনি জানিয়েছেন, তাসকিনের সঙ্গে আইপিএল বিষয়ক কথা হয়েছে বিসিবির। কিন্তু তাসকিন জানিয়ে দিয়েছেন, আইপিএলে সুযোগ পেলেও তিনি খেলতে যাবেন না।

জালাল ইউনুস বলেন, ‘তাসকিন ন্যাশনাল কমিটমেন্টকে বড় করে দেখছে। সুযোগ পেলেও সে আইপিএল খেলতে যাবে না। এর কারণ হলো, দক্ষিণ আফ্রিকা সফর শেষ হলেও দেশে আসার পর রয়েছে শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ। ওই সিরিজে খেলতে হলে আইপিএল খেলা যাবে না। সে কারণে দেশের হয়ে খেলাকেই প্রাধান্য দিয়েছে তাসকিন।’

পাঠকের মতামত:

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর



রে