ঢাকা, শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯

তাসকিনকে নিয়ে মাশরাফির পোস্ট, সবকিছুর মালিক আল্লাহ

২০২২ মার্চ ২২ ০৯:১৬:৫৯
তাসকিনকে নিয়ে মাশরাফির পোস্ট, সবকিছুর মালিক আল্লাহ

গতকাল ছিল বাংলাদেশ ক্রিকেটে নানা আলোচনা সমালোচনার ঝড় চলে। অনেক সিদ্ধান্ত এসেছে পজিটিভ নেগেটিভ দুই ধরনের প্রতিক্রিয়া দেখা যাচ্ছে। তবে পজিটিভ চিন্তা ভাবনা সবার মাঝে বেশি দেখা গেছে। গতকাল বাংলাদেশ ক্রিকেটের সবচেয়ে আলোচনা হয়েছে তাসকিনের আইপিএল খেলা নিয়ে। বেশ কিছু গণমাধ্যম প্রকাশ করে তাসকিন নিজেই এই সিদ্ধান্ত নিয়েছে আবার কিছু কিছু গণমাধ্যম প্রকাশ করে এইটা বোর্ডের সিদ্ধান্ত।

আরেকটি গুরুত্বপূর্ণ বিষয় ছিল সাকিবের দেশে ফেরা। অনেক গণমাধ্যম অনেক রকম বললেই শেষ পর্যন্ত সাকিব তৃতীয় ওয়ানডে খেলেই দেশে ফিরবেন তিনি। তাসকিনের আইপিএল খেলা না খেলা নিয়ে কথা বলেছেন বাংলাদেশের সর্বকালের সেরা অধিনায়ক মাশরাফি বিন মূর্ত্তজা।

তিনি বলেন,’ সিদ্ধান্ত বোর্ড নিক বা তাসকিন অবশ্যই সিদ্ধান্তটি পজিটিভ মনে হয়েছে কারন, দেশের ক্রিকেটের কমিটমেন্ট সবার আগেই হওয়া উচিত। যদিও পৃথিবী চলছে বিপরীতমুখি এবং তার পক্ষে বা বিপক্ষে অনেক যুক্তি দাঁড় করিয়েই। শুধু একটাই খটকা, নিয়ম যাই হোক তা যেন সবার জন্যই প্রযোজ্য হয়।’

”তাহলে দলের সবার মানসিকতা সুন্দর ও সুস্থ থাকবে, যা বাংলাদেশ ক্রিকেটে সবচেয়ে জরুরী।

ভালো খেলতে থাকো তাসকিন, সুযোগ আপনিতেই আসবে। ৩বছর আগে তোমাকে দলে দেখলে সবার রাগ হতো আর আজ দলে তোমার গুরুত্ব তুমি নিজেই দেখছো। সব কিছুর মালিক আল্লাহ। আর এ যুদ্ধে তোমার পাশে ছিলো খুব সামান্য কিছু মানুষ।”

”তাদেরকে যথাযথ সম্মান দিও। দেশের হয়ে মাঠে নেমে নিজেকে নিংড়ে দেও কারন, তোমার মতো হাজারও খেলোয়াড় এই দেশে খেলছে যারা একবার হলেও দেশের হয়ে প্রতিনিধিত্ব করতে চায়। যে সুযোগ আজ আছে কাল হয়তো থাকবেনা তাই তোমার ক্রিকেটের সেরা মূহুর্তগুলো হয়ে উঠুক লাল-সবুজেই।”

আরও পড়ুন: দক্ষিণ আফ্রিকা বনাম বাংলাদেশ: সিরিজ জয়ের জন্য বাংলাদেশকে গুরুত্বপূর্ণ তথ্য দিলেন আতহার আলী খান

”আল্লাহ তোমার সহায় হোন, আমিন।”

পাঠকের মতামত:

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর



রে