ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

দুই পরিবর্তন নিয়ে শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্ট ম্যাচের জন্য বাংলাদেশের শক্তিশালী একাদশ ঘোষণা

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২২ মে ১৩ ১২:২২:৪১
দুই পরিবর্তন নিয়ে শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্ট ম্যাচের জন্য বাংলাদেশের শক্তিশালী একাদশ ঘোষণা

শ্রীলংকার বিপক্ষে পূর্ণশক্তির দল পাচ্ছে না বাংলাদেশ। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট সিরিজে খেলার সময় ইনজুরিতে পড়েন তাসকিন আহমেদ। এছাড়াও ঢাকা প্রিমিয়ার লিগ খেলার সময় ইনজুরিতে পড়েন অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ। সেই সাথে প্রথম টেস্ট ম্যাচে থাকছেন না সাকিব আল হাসান।

তিন তারকা ক্রিকেটারকে হারিয়ে তাই একাদশ সাজাতে বেশ কষ্ট হচ্ছে নির্বাচকদের। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রথম টেস্ট ম্যাচে তামিম ইকবাল, মাহমুদুল হাসান জয়, মমিনুল হক, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, লিটন দাস, ইয়াসির আলী, তাইজুল ইসলামের একাদশে থাকাটা একপ্রকার নিশ্চিত।

এছাড়াও জানা গেছে শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্ট ম্যাচ খেলতে বাধা নেই ফাস্ট বোলার শরিফুল ইসলামের। তারও একাদশে থাকাটা একপ্রকার নিশ্চিত। তবে মোসাদ্দেক হোসেন সৈকত এবং নাঈম হাসানের মধ্য থেকে একাদশে সুযোগ পাবেন যেকোনো একজন।

তবে মেহেদী হাসান মিরাজ এবং সাকিব আল হাসান না থাকার কারণে নাঈম হাসানের খেলার সম্ভাবনা অনেক বেশি। এছাড়াও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট সিরিজে ভালো বোলিং করেছেন খালেদ আহমেদ। তাই এবাদত হোসেন এবং খালেদ আহমেদের মধ্যে যেকোনো একজনকে দেখা যাবে একাদশে।

প্রথম টেস্ট ম্যাচের জন্য বাংলাদেশের সম্ভাব্য একাদশ : তামিম ইকবাল, মাহমুদুল হাসান জয়, মমিনুল হক (অধিনায়ক), নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, লিটন দাস (উইকেট কিপার), ইয়াসির আলী, তাইজুল ইসলাম, নাঈম হাসান/মোসাদ্দেক হোসেন, ইবাদত হোসেন/খালেদ আহমেদ, শরিফুল ইসলাম।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে