ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

এক সিনেমায় সিয়াম, মিথিলা পালকার ও জাভেদ জাফেরি

বিনোদন ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২২ মে ২০ ১৬:০৯:৪৪
এক সিনেমায় সিয়াম, মিথিলা পালকার ও জাভেদ জাফেরি

যুক্তরাষ্ট্রের জনপ্রিয় ম্যাগাজিনের ওয়েব ভার্সন ভ্যারাইটি ডটকমে প্রকাশিত একটি প্রতিবেদনে এমনটাই জানানো হয়েছে। সিনেমাটির নাম ‘ইন দ্য রিং’। এটি পরিচালনা করছেন মার্কিন-ভারতীয় নির্মাতা অলকা রঘুরাম।

এ সিনেমা প্রসঙ্গে সিয়াম তেমন কিছু বলতে রাজি নন। শুধু বললেন, ‘চার মাস আগে আমি অডিশন দিয়েছিলাম; চুক্তিবদ্ধ হয়েছি সম্প্রতি। আমার চরিত্রের নাম রওশন। আর কিছু বলার অনুমতি নেই। ’

তবে একটি ঘনিষ্টসূত্র বলছে, পরিচালক, প্রযোজকদের সঙ্গে কিছুদিন আগে সিয়ামের ছবিটি নিয়ে কথা হয়। সম্প্রতি এই ছবির একটি দল সিয়ামের সাথে চুক্তি করতে ঢাকায় অবস্থান করছে। শিগগির এ বিষয়ে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানোর পরিকল্পনার কথাও শোনা গেছে।

ভ্যারাইটির ঐ প্রতিবেদনে বলা হয়, কলকাতার খিদিরপুরের মুসলিম সম্প্রদায়ের একজন ১৭ বছর বয়সী নারী বক্সার শামাকে নিয়ে গড়ে উঠেছে ‘ইন দ্য রিং’ এর গল্প।

সাইকোলজিক্যাল থ্রিলার ঘরানার এই ছবিতে সিয়াম ছাড়াও অভিনয় করবেন নেটফ্লিক্সের ‘লিটল থিংস’ খ্যাত ভারতীয় অভিনেত্রী মিথিলা পালকার, ‘সূর্যবংশীয়’ সিনেমার অভিনেতা জাভেদ জাফরি সহ আরও অনেকে।

সিনেমাটি সিঙ্গাপুর-ভিত্তিক দর্পণ গ্লোবালের জন্য শ্রেয়শী সেনগুপ্ত এবং ভারতের ওরিজন গ্লোবালের জন্য সৌভিক দাশগুপ্ত প্রযোজনা করছেন। যুক্তরাষ্ট্রের রিক অ্যামব্রোস নির্বাহী প্রযোজক হিসেবে কাজ করছেন। ২০২২ সালের ডিসেম্বরে সিনেমাটির শুট শুরু হবে।

অলকা রঘুরামের প্রথম ফিচার ফিল্ম এটি। এরআগে তিনি ‘বোরকা বক্সার্স’ নামে একটি ডকুফিল্ম বানিয়ে প্রশংসা কুড়িয়েছেন। ‘ইন দ্য রিং’ প্রযোজনা করছেন শ্রেয়সী সেনগুপ্ত এবং সৌভিক দাশগুপ্ত। আর ছবিটির নির্বাহী প্রযোজক হিসেবে রয়েছেন যুক্তরাষ্ট্রের রিক অ্যাম্ব্রোজ।

এই ছবির আন্তর্জাতিক পরিবেশক, সহ-প্রযোজনা প্রতিষ্ঠান খুঁজতে ‘ইন দ্য রিং’ প্রজেক্ট নিয়ে বর্তমানে কানে আছেন প্রযোজক শ্রেয়সী সেনগুপ্ত। এ বছরের ডিসেম্বরেই শুটিং শুরুর কথা রয়েছে।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে