ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ব্রেকিং নিউজ: ২০২৩ আইপিএলে বেঙ্গালুরুতে ফিরছেন তারকা ব্যাটার ডি ভিলিয়ার্স

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২২ মে ২৪ ১৬:৫৬:১৯
ব্রেকিং নিউজ: ২০২৩ আইপিএলে বেঙ্গালুরুতে ফিরছেন তারকা ব্যাটার ডি ভিলিয়ার্স

৩৮ বছর বয়সী দক্ষিণ আফ্রিকার এই কিংবদন্তি উইকেটরক্ষক ব্যাটার গত বছরের নভেম্বরে আইপিএল ও সব ধরনের ক্রিকেট থেকে বিদায় নেন। চলতি আইপিএলে ক্রিস গেইলের সঙ্গে ডি ভিলিয়ার্সকেও হল অব ফেমে অন্তর্ভুক্ত করে বেঙ্গালুরু।

ঠিক এই সময়ে বেঙ্গালুরুর সাবেক অধিনায়ক বিরাট কোহলিও ডি ভিলিয়ার্সের আইপিএলে ফেরার হালকা আভাস দেন। এবার কোহলির কাছে ডি ভিলিয়ার্স জানতে পারলেন, সামনের মৌসুমেই বেঙ্গালুরুর ডাগ-আউটে ফিরবেন তিনি। যদিও ডি ভিলিয়ার্স কী ক্রিকেটার নাকি মেন্টরের ভূমিকায় বেঙ্গালুরুতে ফিরবেন, তা জানা যায়নি।

এই প্রসঙ্গে ডি ভিলিয়ার্স বলেন, 'বিরাট (কোহলি) এটি নিশ্চিত করেছে শুনে আমি খুশি হয়েছি। সত্যি বলতে, আমরা এখনও এই ব্যাপারে কোনো সিদ্ধান্ত নেইনি। আমি অবশ্যই আগামী বছর আইপিএলে থাকব। আমি জানি না কোন ভূমিকায়, কিন্তু আমি সেখানে ফেরাটা মিস করছি।'

‘আমি একটি ছোট্ট পাখিকে কিচিরমিচির করে বলতে শুনেছি যে বেঙ্গালুরুতে কিছু খেলা হতে পারে। তাই আমি আমার দ্বিতীয় ঘরে (বেঙ্গালুরু) ফিরে চিন্নাস্বামীতে আবারও দর্শকভর্তি স্টেডিয়াম দেখতে মুখিয়ে। আমি ফিরতে চাই, অপেক্ষায় আছি।'

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে তিনটি সেঞ্চুরি এবং ৪০টি হাফ সেঞ্চুরিসহ পাঁচ হাজার ১৬২ রান করেন ডি ভিলিয়ার্স। গড় ৩৯.৭১। যদিও দলটি এখনও শিরোপা জেতার স্বাদ পায়নি।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে