ঢাকা, সোমবার, ৪ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯

এলিমিনেটর: লখনউয়ের বিপক্ষে শক্তিশালী একাদশ ঘোষণা করলো রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর

২০২২ মে ২৫ ১১:৫৬:৫৬
এলিমিনেটর: লখনউয়ের বিপক্ষে শক্তিশালী একাদশ ঘোষণা করলো রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর

আইপিএল ২০২২ (IPL 2022) ধীরে ধীরে শেষের দিকে এগোচ্ছে। প্লে অফে খেলার যোগ্যতা অর্জন করেছে মোট চারটি দল। এর মধ্যে রয়েছে গুজরাট টাইটানস, রাজস্থান রয়্যালস, লখনউ সুপার জায়ান্টস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। IPL 2022-এর এলিমিনেটর রাউন্ডে লখনউ সুপার জায়ান্টস রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মুখোমুখি হবে।

ফাফ ডু প্লেসিসের রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এই মরসুমে লিগ পর্বে মুম্বাই ইন্ডিয়ান্সের জয়ের কারণে শেষ দল হিসেবে প্লে অফে জায়গা করে নেয়। এই মরসুমে লিগ পর্বে ১৪টি ম্যাচের মধ্যে RCB জিতেছে আটটি ম্যাচ। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর কোনওভাবে পয়েন্ট টেবিলের শীর্ষ ৪-এ উঠতে সক্ষম হয়েছে এবং এখন এলিমিনেটরে লখনউ সুপার জায়ান্টদের সাথে লড়াই করতে প্রস্তুত। এই ম্যাচের বিজয়ী দল কোয়ালিফায়ার টুতে খেলবে এবং কোয়ালিফায়ার ওয়ান এ হেরে যাওয়া দলটি খেলবে। এমন পরিস্থিতিতে, লখনউ সুপার জায়ান্টস এর বিরুদ্ধে কোন প্লেয়িং-11 আরসিবি যেতে পারে?

গুজরাট টাইটানস এর বিরুদ্ধে শেষ ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বিজয় নিবন্ধন করে প্লে অফে তাদের জায়গা নিশ্চিত করেছে। এই ম্যাচে ফিল্ডিংয়ের সময় চোট পান হর্ষাল প্যাটেল। তাকে চিকিৎসার জন্য মাঝমাঠে নিয়ে যাওয়া হয়। আসলে, হর্ষাল প্যাটেলের হাতে চোট লেগেছে। তিনি যে হাতে বোলিং করেন তাতে কিছু সেলাই করা থাকে। গুজরাটের বিপক্ষে চোটের পড়ে ৪ ওভারের কোটাও লাগাতে পারেননি হর্ষাল। যার ফলে খনও লখনউ সুপার জায়ান্টদের বিরুদ্ধে তার খেলা নিয়ে সন্দেহ রয়েছে। একই সঙ্গে তাকে না পাওয়া গেলে তার জায়গায় সুযোগ দেওয়া হতে পারে মহম্মদ সিরাজকে।

LSG বনাম RCB: রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের জন্য সম্ভাব্য প্লেয়িং-11

ফাফ ডু প্লেসিস (অধিনায়ক), বিরাট কোহলি, রজত পাতিদার, মহিপাল লোমরর, গ্লেন ম্যাক্সওয়েল, শাহবাজ আহমেদ, দীনেশ কার্তিক (উইকেটকিপার), ওয়ানিন্দু হাসরাঙ্গা, হর্ষাল প্যাটেল / মহম্মদ সিরাজ, জশ হ্যাজেলউড, সিদ্ধার্থ কৌল

পাঠকের মতামত:

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর



রে