ঢাকা, সোমবার, ৪ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯

যখন ডি ভিলিয়ার্সের মতো একজন ব্যাটার বলে সাকিবকে খেলা খুবই কঠিন, তখন এটি আসলেই কঠিন : ডোনাল্ড

২০২২ মে ২৫ ২২:০০:২১
যখন ডি ভিলিয়ার্সের মতো একজন ব্যাটার বলে সাকিবকে খেলা খুবই কঠিন, তখন এটি আসলেই কঠিন : ডোনাল্ড

বাংলাদেশ ক্রিকেটের পোস্টার বয় বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। ইতিমধ্যেই ক্রিকেট বিশ্বে কিংবদন্তিদের তালিকায় রয়েছেন তিনি। বাংলাদেশ ক্রিকেট ইতিহাসের সর্বকালের সেরা এই অলরাউন্ডারের এবার প্রশংসা করলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ফাস্ট বোলিং কোচ অ্যালান ডোনাল্ড।

শ্রীলংকার বিপক্ষে দ্বিতীয় টেস্টে দুর্দান্ত বোলিং করছেন সাকিব আল হাসান। ইতিমধ্যেই ৩ উইকেট তুলে নিয়েছেন তিনি। মিরপুরে আজ শ্রীলঙ্কার বিপক্ষে তৃতীয় দিন শেষে সংবাদ সম্মেলনে তিনি সাকিবকে নিয়ে প্রশ্ন করা হলে ডোনাল্ড বললেন,

“আজ ডাগআউটে আমি কয়েকজনকে বলছিলাম, যখন এবি ডি ভিলিয়ার্সের মতো একজন বলে যে তাকে (সাকিব) ক্রিজ ছেড়ে বেরিয়ে খেলা কঠিন, তখন এটি আসলেই কঠিন। আপনারা জানেন, সাকিব খুবই বুদ্ধিমান বোলার। সে গতির তারতম্যে খুবই চতুরতা দেখায়। যা আজ আরও একবার দেখিয়েছে।”

প্রথম ইনিংসে এখন পর্যন্ত বাংলাদেশের সেরা বোলার এই সাকিবই। ২৬ ওভার বোলিং করে ৫৯ রান দিয়ে নেন ৩ উইকেট। ডোনাল্ডের প্রত্যাশা সাকিব ইনিংসে পাঁচ উইকেট পাবেন। তিনি বলেন, ‘আশা করি কাল সকালে সাকিব পাঁচ উইকেট তুলে নেবে। এটি দারুণ হবে। তাকে দলে পাওয়া অসামান্য ব্যাপার। তার অভিজ্ঞতা, তার নেতৃত্ব দলের জন্য অমূল্য।”

পাঠকের মতামত:

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর



রে