ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সাকিবের চোখে সবচেয়ে ‘ভয়ংকর’ ও ‘খারাপ দিক’ শান্তর রান আউট

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২২ মে ২৬ ১৯:৪০:২০
সাকিবের চোখে সবচেয়ে ‘ভয়ংকর’ ও ‘খারাপ দিক’ শান্তর রান আউট

শান্ত বেশ কিছু দিন ধরেই ফর্মে নেই। টপ অর্ডারের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালনে তার ব্যর্থতায় অনেকেই বলছেন, শান্ত একটি জায়গা ‘দখল’ করে আছেন। এমন পরিস্থিতিতে দৃষ্টিকটু রান আউট আরও প্রশ্নের মুখে ফেলে দিল তাকে।

নিজের ভুলে শান্তর আউট হওয়া মানতে পারছেন না কেউই। এমনভাবে তিনি রানের জন্য দৌড়াচ্ছিলেন, মনে হচ্ছিল দলের বুঝি রান বাড়ানোর জন্য রাজ্যের তাড়াহুড়া। ফলাফল, প্রবীণ জয়াউইকরামার সরাসরি থ্রো শান্তকে সাজঘরে ফেরাল মাত্র ২ রানে।

দিনের খেলা শেষে সংবাদ সম্মেলনে রান আউটের ব্যাখ্যা দিতে হল সাকিব আল হাসানকে। প্রশ্নের জবাবে শুধু অসহায়ত্বই প্রকাশ পেল সাকিবের কণ্ঠে।

তিনি বলেন, ‘রান আউট যেকোনো ম্যাচের যেকোনো পরিস্থিতিতেই খারাপ একটা দিক। বিশেষ করে টেস্ট ম্যাচে এমন একটা পরিস্থিতিতে আরও ভয়ংকর। বেশ কিছুক্ষণ ধরেই এমন একটা ইয়ে (রানিং বিটউইন দ্যা উইকেট নিয়ে দতানা) চলছিল, যার ফলাফলটা খুব খারাপ; ফলাফল হল রান আউট দিয়ে। আমাদের জন্য হতাশাজনক অবশ্যই।’

সাকিবের বার্তা- মাথা ঠাণ্ডা রাখলে এসব ‘ডেকে আনা’ বিপদ এড়ানো যাবে। তিনি বলেন, ‘এই পরিস্থিতিতে অনেক বেশি ঠাণ্ডা থাকা জরুরি। নার্ভাস লাগবে, ভেতরে ভয়ও কাজ করবে। তবে এই চাপ সামলানো জরুরি। টেস্ট ক্রিকেটের মজাটাই এখানে।’

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে