ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

কোয়ালিফায়ার-২: রাজস্থানের বিপক্ষে শক্তিশালী একাদশ ঘোষণা করলো রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২২ মে ২৭ ১১:০৫:১২
কোয়ালিফায়ার-২: রাজস্থানের বিপক্ষে শক্তিশালী একাদশ ঘোষণা করলো রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু

শুক্রবার রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে খেলার ম্যাচে, আরসিবি তাদের উদ্বোধনী জুটি অর্থাৎ অধিনায়ক ফাফ ডু প্লেসিস এবং তারকা ব্যাটসম্যান বিরাট কোহলির কাছ থেকে প্রচুর আশা করতে চলেছে। কোহলি হয়তো এই মরসুমে দুটি হাফ সেঞ্চুরি করেছেন, কিন্তু তা সত্ত্বেও, এই মরসুমটি তার জন্য খারাপ হয়েছে এবং তিনি এখন পর্যন্ত ধীর গতিতে ব্যাটিং করছেন। কোয়ালিফায়ার ম্যাচে কোহলির পাশাপাশি ফাফের কাছ থেকেও বড় ইনিংস আশা করা হচ্ছে। এই ম্যাচে আবারও সবার নজর রজত পাতিদারের দিকে।

এলিমিনেটর ম্যাচে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে ৫৪ বলে তার অপরাজিত ১১২ রানের পর, রাজস্থান রয়্যালসের বিপক্ষে তার কাছ থেকে অনুরূপ আরেকটি ইনিংস আশা করা হচ্ছে।দীনেশ কার্তিক মিডল অর্ডার ব্যাটসম্যান হিসাবে RCB এর তারকা ফিনিশার হিসাবে আবির্ভূত হয়েছেন, RCB এর অনেক আত্মবিশ্বাস রয়েছে। কার্তিক এই মরসুমে ৩২৪ রান করেছেন, একটি হাফ সেঞ্চুরি সহ ৬৪.৮ গড়ে ব্যাটিং করেছেন। এই মরসুমে এখনও পর্যন্ত, খুব আক্রমণাত্মক ব্যাটিংয়ের পাশাপাশি, কার্তিক RCB-এর হয়ে অনেক ম্যাচ জেতানো ইনিংসও খেলেছেন।

রাজস্থান রয়্যালসের একদিকে যেমন আছে তারকা বোলার যুজবেন্দ্র চাহাল, অন্যদিকে আরসিবি-তে রয়েছেন ওয়ানিন্দু হাসরাঙ্গা। পার্পল ক্যাপের দৌড়ে চাহালের থেকে মাত্র ১ উইকেট পিছিয়ে হাসরাঙ্গা। হাসরাঙ্গা এখন পর্যন্ত ২৫টি উইকেট নিয়েছে এবং রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে আরসিবি’র বোলিং হাসরাঙ্গার উপর নির্ভর করতে চলেছে। হাসারাঙ্গা ছাড়াও, আরসিবি-তে জস হ্যাজেলউডও রয়েছে যার জন্য এই মরসুমটি খুব ভাল হয়েছে, হ্যাজেলউড এই মরসুমে ১১ ম্যাচে ১৮ উইকেট নিয়েছেন। একই সঙ্গে অন্য বোলার হিসেবে সবার নজর থাকবে হর্ষাল প্যাটেল ও মহম্মদ সিরাজের দিকে।

আরসিবি সম্ভাব্য প্লেয়িং একাদশ

ফাফ ডু প্লেসিস (অধিনায়ক), বিরাট কোহলি, রজত পাতিদার, গ্লেন ম্যাক্সওয়েল, মহিপাল লোমরর, দীনেশ কার্তিক (উইকেটকিপার), শাহবাজ আহমেদ, জশ হ্যাজেলউড, ওয়ানিন্দু হাসরাঙ্গা, হর্ষাল প্যাটেল, মহম্মদ সিরাজ

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে