ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

শ্রীলঙ্কার এই জয় দেশের মানুষের জন্যই

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২২ মে ২৭ ২১:০৪:৫৪
শ্রীলঙ্কার এই জয় দেশের মানুষের জন্যই

সেই লক্ষ্যে সফলই লঙ্কা শিবির, দুই ম্যাচের টেস্ট সিরিজে শুক্রবার (২৭ মে) ১-০ ব্যবধানে জয় পেয়েছে তারা। বাংলাদেশ সফরে আসার পর শ্রীলঙ্কা দলের সহকারী কোচ নাভিদ নেওয়াজ বলেছিলেন, এ সিরিজে দেশের মানুষের জন্য কিছু করতে চায় তারা। ফলও এলো তার কথা মতোই, চট্টগ্রাম টেস্ট ড্র হলেও ঢাকা টেস্টে ১০ উইকেটের দাপটে জয় পেয়েছে তারা।

সিরিজ শেষে নাভিদের মতো সুর দিয়েছেন শ্রীলঙ্কা দলের অন্যতম সদস্য নিরোসান দিকভেলা। বুধবার মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে গণমাধ্যমকে তিনি বলেন, দেশে আমাদের কঠিন সময় যাচ্ছে। এখানে ভালো ক্রিকেট খেলতে এসেছিলাম, সিরিজও জিতেছি। দেশের মানুষদের এমন কিছুই দেওয়ার ইচ্ছা ছিল। বিষয়টা আমাদের জন্য ইতিবাচক।

পুরো সিরিজজুড়ে দুর্দান্ত খেলেছেন অ্যাঞ্জেলো ম্যাথিউস। টাইগারদের বিপক্ষে দিনেশ চান্দিমালও লঙ্কানদের ভীত শক্ত করতে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন। দিকভেলার মুখ থেকে তাদের জন্যও প্রশংসা বাক্য নিঃসৃত হলো। উইকেটরক্ষক এ ব্যাটার বলেন, অভিজ্ঞ অ্যাঞ্জেলো ও চান্দিমাল রানের জন্য ক্ষুধার্ত ছিল।

তারা জানতো এটা বড় রান করার জন্য ভালো সুযোগ। কম বয়সিদের চাপটা নিজেরাই কাঁধে তুলে নিয়ে ওরা দুর্দান্ত কাজ করেছে। এ সিরিজে দিকভেলা খুব আহামরি পারফর্ম করতে পারেননি। প্রথম টেস্টের প্রথম ইনিংসে ৩ রানে আউট হওয়ার পর দ্বিতীয় ইনিংসে তার অপরাজিত ৬১ রানই উল্লেখ করার মতো। দ্বিতীয় ম্যাচে মাত্র ৯ রান করেন তিনি।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে