ঢাকা, সোমবার, ৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯

বিসিবি থেকে দারুন সুখবর পেলেন সাব্বির ও নাঈম ইসলাম

২০২২ মে ২৭ ২২:০৭:২৭
বিসিবি থেকে দারুন সুখবর পেলেন সাব্বির ও নাঈম ইসলাম

ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) সর্বশেষ আসরের লিগ পর্বে ব্যাট হাতে ছন্দে ছিলেন না সাব্বির রহমান। তবে সুপার লিগে সেঞ্চুরি করার সঙ্গে ধারাবাহিকভাবে রান করেছিলেন ডানহাতি এই ব্যাটার। ১৫ ম্যাচে সাব্বিরের ব্যাট থেকে এসেছিল ৫১৫ রান। এমন পারফরম্যান্সের পর বাংলাদেশ টাইগার্সের পরবর্তী ক্যাম্পে সুযোগ পেয়েছেন ডানহাতি এই ব্যাটার।

সাব্বিরের মতো বাংলাদেশ টাইগার্সের ক্যাম্পে জায়গা পেয়েছেন নাইম শেখ। টি-টোয়েন্টিতে নিয়মিত হলেও সর্বশেষ সিরিজগুলোতে পারফর্ম করতে পারেননি। যে কারণে জায়গা হয়নি ওয়েস্ট ইন্ডিজ সফরের দলে। তবে তাকে রেখে ২৯ সদস্যের বাংলাদেশ টাইগার্সের স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বাংলাদেশ টাইগার্স: সাদমান ইসলাম, সাইফ হাসান, জাকির হাসান, মোহাম্মদ মিঠুন, ফজলে মাহমুদ রাব্বি, আশফাকুল আলম, নাহিদুল ইসলাম, মোহাম্মদ নাইম শেখ, আল-আমিন হোসেন, আবু হায়দার রনি, মেহেদী হাসান রানা, আবু জায়েদ চৌধুরী রাহি, কামরুল ইসলাম রাব্বি, নাঈম ইসলাম, সুমন সরকার, রনি তালুকদার, পিনাক ঘোষ, জাকের আলি অনিক, সাজ্জাদুল রিপন, শাহিন আলম, সাব্বির রহমান, জাকিরুল আহমেদ জিম, আব্দুল হালিম, মাইশুকুর রিয়াল, হাসান মাহমুদ, রাকিন আহমেদ, সৈকত আলি ও নাজমুল ইসলাম অপু।

পাঠকের মতামত:

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর



রে