ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সাকিব সিঙ্গাপুরে, সোহান যুক্তরাষ্ট্রে, তামিম দুবাই, তাইজুল ব্যাংককে

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২২ মে ২৮ ০৯:০৭:৪৭
সাকিব সিঙ্গাপুরে, সোহান যুক্তরাষ্ট্রে, তামিম দুবাই, তাইজুল ব্যাংককে

বিসিবি সূত্রে জানা গেছে, সাকিব আল হাসান প্রথমে সিঙ্গাপুর; পরে সেখান থেকে চলে যাবেন আমেরিকায়। এছাড়া তামিম ইকবাল দুবাই, তাইজুল ইসলাম থাইল্যান্ড এবং নুরুল হাসান সোহান যাচ্ছেন যুক্তরাষ্ট্রে। এছাড়া রাসেল ডোমিঙ্গো ও অ্যালান ডোনাল্ড ফিরে যাচ্ছেন নিজেদের দেশ দক্ষিণ আফ্রিকায়।

সাকিবের সিঙ্গাপুর ভ্রমণ অবশ্য ছুটির অংশ নয়। বিসিবির তত্ত্বাবধানেই পুরো শরীরের রেগুলার চেকআপের জন্য শুক্রবার রাত ১১টার ফ্লাইটে সিঙ্গাপুরের উদ্দেশে দেশ ছেড়েছেন তিনি। সেখান থেকে চেকআপ শেষ করে চলে যাবেন আমেরিকায়। পরে ১০ জুন সরাসরি ওয়েস্ট ইন্ডিজে গিয়ে দলের সঙ্গে যোগ দিতে পারেন তিনি।

অন্যদিকে সংক্ষিপ্ত পারিবারিক ভ্রমণের জন্য দুবাই গেছেন ওয়ানডে দলের অধিনায়ক তামিম। তার স্ত্রী ও সন্তানরা আজ দিনেই চলে গেছেন দুবাই। রাতে তাদের সঙ্গে যোগ দিয়েছেন তামিম।

এছাড়া টেস্ট দলের নিয়মিত সদস্য তাইজুল ২৯ মে উড়াল দেবেন ব্যাংককের পথে। পরদিন সোহান যাবেন যুক্তরাষ্ট্রে। আর দলের হেড কোচ রাসেল ডোমিঙ্গো ও পেস বোলিং কোচ অ্যালান ডোনাল্ড নিজেদের দেশের উদ্দেশে যাত্রা শুরু করে দিয়েছেন।

উল্লেখ্য, আগামী ৩, ৫ ও ৬ জুন তিন বহরে ওয়েস্ট ইন্ডিজে যাবে বাংলাদেশ জাতীয় দল। যেখানে দুই টেস্ট, তিন ওয়ানডে ও তিন টি-টোয়েন্টি খেলবে টাইগাররা। প্রায় দেড় মাসের সফর শেষ হবে আগামী ১৬ জুলাই।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে