ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

ব্রেকিং নিউজ: হেরাথের অধীনে ট্রেনিং ক্যাম্পে ৩২ স্পিনার

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২২ মে ২৮ ২২:০৩:৪৮
ব্রেকিং নিউজ: হেরাথের অধীনে ট্রেনিং ক্যাম্পে ৩২ স্পিনার

মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামের ইনডোর এবং আউটডোর নেটে এই ট্রেনিং ক্যাম্প হবে। ২৯ মে শুরু হয়ে এই ক্যাম্প চলবে আগামী ১ জুন পর্যন্ত।

সম্প্রতি ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের দ্বিতীয় টেস্টে কোয়ালিটি স্পিনারের অভাবে দল সাজাতে রীতিমত হিমশিম খেতে দেখা যায় বাংলাদেশ টিম ম্যানেজম্যান্টকে। মেহেদি হাসান মিরাজ সিরিজ শুরুর আগেই ছিটকে যান, প্রথম টেস্টের পর নাঈম হাসানও চোটে পড়লে মিরপুর টেস্টে মোসাদ্দেক হোসেনকে দিয়ে অফস্পিন কোটা পূরণ করে দল। ব্যাটার হিসেবে বেশি পরিচিত মোসাদ্দেক বোলিংয়ের সেই অভাব পূরণ করতে পারেননি।

এছাড়া লেগস্পিনারের সংকট তো আরও আগে থেকেই আছে। তাই চারদিনের এই ক্যাম্প থেকে স্পিনারদের বড় একটা গ্রুপকে প্রস্তুত রাখার পরিকল্পনা হাতে নিয়েছে বিসিবি।

ক্যাম্পে ডাক পাওয়া ৩২ স্পিনার

রকিবুল হাসান, তানভীর ইসলাম, হাসান মুরাদ, নাজমুল ইসলাম অপু, রায়হান, নাহিদুল ইসলাম, রিশাদ হোসেন, সঞ্জিত সাহা, রনি চৌধুরী, সানজামুল ইসলাম, ইফতেখার সাজ্জাদ রনি, রাহাতুল ফেরদৌস, টিপু সুলতান, আল মামুন রাজু, মিনহাজুল আবেদীন আফ্রিদি, মেহরাব হোসেন ওহিন, শাদাত হোসেন সবুজ, নাঈম হোসেন সাকিব, জুবায়ের হোসেন লিখন, আকাশ, অমিত মল্লিক, মুজাক্কির, আবু হাসিম, আরিফুল হোসেন জনি, এসকে অন্তে, রতন, মহিউল ইসলাম পাটোয়ারী, তুষার মিয়া, অনিক, তাজ মোহাম্মদ এহতাসুম মাহমুদ, শাদীন ইসলাম ও রুবেল।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে