ঢাকা, শনিবার, ২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯

ডি গ্র্যান্ডহোমকে হারাল নিউ জিল্যান্ড

২০২২ জুন ০৭ ০৯:৫৯:২৪
ডি গ্র্যান্ডহোমকে হারাল নিউ জিল্যান্ড

লর্ডস টেস্টের তৃতীয় দিনে ওভার শেষ না করেই যে মাঠ ছেড়ে গেলেন কলিন ডি গ্র্যান্ডহোম, সেই বাইরে যাওয়া হতে যাচ্ছে দীর্ঘ সময়ের জন্য। চোটের কারণে ইংল্যান্ডের বিপক্ষে চলতি টেস্ট সিরিজ তো শেষই, আরও অনেক দিনের জন্য মাঠের বাইরে ছিটকে পড়লেন নিউ জিল্যান্ডের এই পেস বোলিং অলরাউন্ডার।

নিউ জিল্যান্ডের হেরে যাওয়া ওই টেস্টের তৃতীয় দিনে নিজের চতুর্থ ওভারের পঞ্চম বলটি করার পর পায়ে অস্বস্তি নিয়ে মাঠ ছাড়েন ডি গ্র্যান্ডহোম। পরে স্ক্যানে ধরা পড়ে, গোঁড়ালি থেকে পায়ের অগ্রভাগকে যুক্ত করা লিগামেন্ট ছিঁড়ে গেছে তার।

চোটের কারণে ১০ থেকে ১২ সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে তাকে। ৩৫ বছর বয়সী অলরাউন্ডার খেলতে পারবেন না দলের সাদা বলের ক্রিকেটের ইউরোপ সফরে আয়ারল্যান্ড, স্কটল্যান্ড ও নেদারল্যান্ডসের বিপক্ষে।

ডি গ্র্যান্ডহোমের জায়গায় অফ স্পিনিং অলরাউন্ডার মাইকেল ব্রেসওয়েলকে দলে যুক্ত করেছে নিউ জিল্যান্ড। ব্রেসওয়েল স্কোয়াডের সঙ্গে ছিলেন চোট পাওয়া হেনরি নিকোলসের ‘কাভার’ হিসেবে। পায়ের চোট কাটিয়ে নিকোলস দ্বিতীয় টেস্টে খেলতে পারবেন বলে ধারণা করা হচ্ছে।

তবে ডি গ্র্যান্ডহোমের চোট দলের জন্য বড় ধাক্কা। পেস বোলিং অলরাউন্ডার হিসেবে দলের ভারসাম্যের জন্য তিনি ছিলেন গুরুত্বপূর্ণ। প্রথম টেস্ট জিতে সিরিজে এগিয়ে আছে ইংল্যান্ড। শেষ টেস্ট শুরু শুক্রবার।

পাঠকের মতামত:

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর



রে