ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

কাপিয়ে দিল 'ব্রহ্মাস্ত্র'র ট্রেলার, দুর্দান্ত VFX, রণবীর-আলিয়ার রসায়ন নজরকাড়া, এক ঝলকেই বাজিমাত

বিনোদন ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২২ জুন ১৫ ১৩:৪০:১১
কাপিয়ে দিল 'ব্রহ্মাস্ত্র'র ট্রেলার, দুর্দান্ত VFX, রণবীর-আলিয়ার রসায়ন নজরকাড়া, এক ঝলকেই বাজিমাত

ভারতের পৌরাণিক গাথার সঙ্গে কল্পকাহিনির এক অভিনব মিশেল। ছবির ভিএফএক্স টেক্কা দেবে যে কোনও হলিউডের সাই-ফাই ছবিকে। অনেকেই বলছেন এই ছবি ‘লর্ড অফ দ্য রিংস’-এর হলিউড ছবির যোগ্য জবাব বলিউডের তরফে। ২ মিনিট ৫০ সেকেন্ড দীর্ঘ এই ছবির ট্রেলারের প্রতিটা ফ্রেম বলে দিচ্ছে এই ছবি তৈরির জন্য জলের মতো পয়সা খরচ করেছেন করণ জোহর, অপূর্ব মেহতারা।

এই ছবিতেই প্রথমবার স্ক্রিন শেয়ার করছেন রণবীর-আলিয়া। তাই ‘রালিয়া’ ভক্তদের কাছে এই ছবি নিয়ে থাকছে বাড়তি উন্মাদনা। ‘ব্রহ্মাস্ত্র’র তিনটি পর্বের এই প্রথম পর্বে মূলত শিবের (শিবা) কাহিনিই দেখানো হবে। যে চরিত্রে রয়েছেন রণবীর কাপুর। ছবির ট্রেলার জুড়ে রয়েছে অমিতাভ বচ্চনের ভয়েস ওভার। তিনি জানান, বায়ু, জল, আকাশ, ক্ষিতি, অগ্নি-'পঞ্চত্ব' যাবতীয় শক্তি লুকানো আছে অস্ত্রের মধ্যে। আর সেই সব অস্ত্রের মধ্যে সবচেয়ে শক্তিশালী ‘ব্রহ্মাস্ত্র’।

‘ব্রহ্মাস্ত্র’-এর সঙ্গে জন্মসূত্রে বাঁধা রয়েছে শিবার ডোর। ‘ব্রহ্মাস্ত্র’-এর রক্ষাকর্তা সে, অমিতাভ জানায়- সে নিজেই একটা অস্ত্র (অগ্নি)। কেন আগুন তাঁকে জ্বালায় না, সেই সত্যির মুখোমুখি হতেই পালটে যাবে শিবার জগত।

ছবির ট্রেলারের মাঝে অরিজিতের কন্ঠে কেশরিয়া গান হোক বা রণবীর-আলিয়ার রোম্যান্টির মুহূর্ত- সবটাই ফাটাফাটি। এই ছবিতে থাকছেন মৌনি রায়, নাগার্জুনের মতো তারকারাও।

দীর্ঘ সময় ধরে এই ছবির মুক্তি পিছানোর পর অবশেষে আগামী ৯ই সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে এই ছবি। সূত্রের খবর ৩০০ কোটির বাজেটে তৈরি হয়েছে এই ছবি। ট্রেলার রিলিজের দিন পরিচালক জানান, ‘নতুন একটা সিনেমাটিক ইউনিভার্সের সূচনা হল। দ্য অস্ত্রাভার্স, আমার মনে হয় ব্রহ্মাস্ত্র এমন একটা ছবি যার জন্য প্রত্যেক ভারতীয় গর্ববোধ করবেন। এই ছবির সঙ্গে জড়িয়ে আছে আমাদের শিকড়, আমাদের ঐতিহ্যশালী সংস্কৃতির সঙ্গে টেকনোলজির যথাযথ মিশেল। এটা ভারতের ছবি, স্বপ্নের ছবি।’

হিন্দির পাশাপাশি আরও চার ভারতীয় ভাষা (তামিল, তেলুগু, কন্নড়, মালায়ালাম)-এ মুক্তি পাবে এই ছবি।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে