ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

২০২২ টি-২০ বিশ্বকাপের জন্য ভারতের সেরা তিন বোলারের নাম প্রকাশ

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২২ জুন ২১ ২২:৫১:১১
২০২২ টি-২০ বিশ্বকাপের জন্য ভারতের সেরা তিন বোলারের নাম প্রকাশ

দ্বিপাক্ষিক সিরিজে নিজেদের নতুন খেলোয়াড়দের পরীক্ষা করে দেখার পাশাপাশি ভারতীয় টিম ম্যানেজমেন্ট টি-২০ বিশ্বকাপ ২০২২ এ নিজেদের সেরা একাদশকে মাঠে নামানোর পরিকল্পনা করছে। বেশকিছু ক্রিকেট বিশেষজ্ঞও এই টুর্নামেন্টে টিম ইন্ডিয়ার সম্ভাব্য প্রথম একাদশ তৈরি করা শুরু করে দিয়েছেন। এই তালিকায় ওয়াসিম জাফরের নামও জুড়ে গিয়েছে।

ক্রিকেটার থেকে বিশেষজ্ঞ হওয়া ওয়াসিম জাফরের বক্তব্য যে জসপ্রীত বুমরাহ আর হর্ষল প্যাটেল প্রথম দুটি নাম হবে যাদের ভারতীয় দলে নির্বাচিত করা হবে। অন্যদিকে ভুবনেশ্বর কুমার তৃতীয় বোলার হিসেবে দলে আসতে পারেন। জাফর জানিয়েছেন যে ভুবি দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সম্প্রতিই শেষ হওয়া ৫ ম্যাচের টি-২০ সিরিজে যেভাবে বোলিং করেছেন, তাতে ডানহাতি এই বোলার এই দলে জায়গা নিশ্চিত করেছেন। ওয়াসিম জাফর বলেন,

“আমি বলব, সম্ভবত ভুবি পুরো সিরিজে যেভাবে বোলিং করেছে, আমার মনে হয় ও নিজেকে তৃতীয় সিমার হিসেবে নিশ্চিত করেছে। জসপ্রীত বুমরাহ আর হর্ষল প্যাটেল আমার তালিকার প্রথম দুজন বোলার। আমার মতে ভুবি নিশ্চিতভাবে তৃতীয় বোলার হিসেবে ওদের মধ্যে একজন”।

প্রসঙ্গত, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ৫ ম্যাচের টি-২০ সিরিজে ভুবনেশ্বর কুমার দুর্দান্ত বোলিং করেছেন। তার এই দুর্দান্ত প্রদর্শনের সৌজন্যে তাকে প্লেয়ার অফ দ্য সিরিজ হিসেবে নির্বাচিত করা হয়। ভুবনেশ্বর কুমার এই সিরিজে ১৪ ওভার বোলিং করেছেন, যার মধ্যে তিনি প্রায় ৬ এর ইকোনমি রেটে রান দিয়ে মোট ৬টি উইকেট নিয়েছেন।

এই পুরস্কার ভুবনেশ্বরের কেরিয়ারের চতুর্থ প্লেয়ার অফ দ্য সিরিজ পুরস্কার ছিল। এই বিষয়ে তিনি জাহির খান আর ঈশান্ত শর্মাকে পেছনে ফেলে দিয়েছেন, এই দুজনেই ৩বার করে এই পুরস্কার জিতেছেন।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে