ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

হেডিংলি টেস্টের আগে চরম দু:সংবাদ পেল ইংল্যান্ড

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২২ জুন ২২ ১২:৩৬:৩৪
হেডিংলি টেস্টের আগে চরম দু:সংবাদ পেল ইংল্যান্ড

নির্দিষ্ট কোন ইনজুরি বা কিছু না জানালেও অজানা সমস্যার জন্য এই টেস্টে অনুপস্থিত থাকতে পারেন স্টোকস, এমনটাই জানিয়েছে ক্রীড়াভিত্তিক ওয়েবসাইট ইএসপিএনক্রিকইনফো।

হেডিংলি টেস্টের প্রথম অনুশীলন সেশন থেকেই করোনার জন্য অনুপস্থিত ছিলেন ট্রেসকোথিক। ইতোমধ্যে নিজের বাসায় আইসোলেট হয়ে আছেন সাবেক এই ইংলিশ ওপেনার। দলটির ম্যানেজমেন্ট ট্রেসকোথিকের নিয়মিত খোঁজ রাখছে। দলের সঙ্গে কখন ফিরতে পারবেন সেটা এখনো নিশ্চিত নয় ট্রেসকোথিকের জন্য।

দলের ব্যাটিং কোচের করোনা ধরা পড়লেও প্রয়োজন ছাড়া বাকিদের কোভিড টেস্ট করছে না ইসিবি। যদি কারো করোনা উপসর্গ দেখা যায়, তবেই তার কোভিড টেস্ট করছে ইংলিশ ক্রিকেট বোর্ড।

এদিকে ইংল্যান্ডের অধিনায়ক স্টোকস সপ্তাহের শুরু থেকে শারীরিকভাবে দুর্বল অনুভব করছেন। শুরুতে করোনা ভাবলেও মঙ্গলবার কোভিড টেস্টে সেই ফলাফল নেগেটিভ আসে স্টোকসের। এখনো শারীরিকভাবে দুর্বল হয়ে আছেন স্টোকস। দলের সঙ্গে বুধবার স্টোকসের অনুশীলনে যোগ দেওয়ার উপর নির্ভর করছে একাদশে থাকবেন কিনা ইংল্যান্ডের এই টেস্ট অধিনায়ক।

হেডিংলিতে বৃহস্পতিবার (২৩ জুন) নিউজিল্যান্ডের বিপক্ষে মুখোমুখি হওয়ার আগে তিন ম্যাচের টেস্ট সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে আছে স্বাগতিক ইংল্যান্ড। হেডিংলিতে হোয়াইটওয়াশের লক্ষ্যে মাঠে নামবে ইংলিশরা অপরদিকে জয়ে শেষ করতে চাইবে কেইন উইলিয়ামসনের কিউই দল।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে