ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

ব্রেকিং নিউজ: শরিফুল না মুস্তাফিজ ২য় টেস্ট খেলবেন যে ক্রিকেটার জানা গেল চূড়ান্ত সিদ্ধান্ত

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২২ জুন ২২ ১৫:৩৯:৪০
ব্রেকিং নিউজ: শরিফুল না মুস্তাফিজ ২য় টেস্ট খেলবেন যে ক্রিকেটার জানা গেল চূড়ান্ত সিদ্ধান্ত

ব্যাটসম্যানদের সমস্যার মাঝেই এবার বোলিং নিয়ে দুশ্চিন্তায় টিম ম্যানেজমেন্ট। দেশের মাটিতে স্পিনাররা দলের মুল ভরশা হলেও দেশের বাহিরে পিচ এবং কন্ডিশনের কারনে এবার পেশারদের উপর ভরশা করতে হচ্ছে। অনেক দিন পর সাদা বলের দলে ফেরানো হয়েছে কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান কে। তবে প্রথম টেস্টে তার পারফরম্যান্স খুব একটা ভরশা হয়তো দিতে পারেনি সবাইকে। তাছাড়া মোস্তাফিজ নিজেও টেস্ট খেলার ব্যাপারে অনিহা প্রকাশ করেছেন অনেক বারই।

সর্বশেষ আইপিএল এও তিনি এই বিষয়ে খোলামেলা কথাই বলেছেন। তাছাড়া টেস্ট তার পারফরম্যান্সও খুবই হতাশাজনক। বাংলাদেশের পেশারদের নিয়ে কাজ করা পাকিস্তানি কোচ আকিব জাবেদও বলেছিলেন ফিটনেস এর ঘাটতির কারনে মোস্তাফিজকে আপতত সীমিত ওভারের ম্যাচ খেলাতে। কিন্তু আইপিএল থেকে ফেরার পর অনেকটা জোর করেই মোস্তাফিজ কে ক্যারিবিয়া সফরে পাঠানো হয়।

তবে বিসিবি হয়তো এই সিদ্ধান্ত থেকে সরে আসতে চাইছে। তাই হঠাৎ করেই সদ্য ইনজুরি থেকে ফেরা আরেক বাহাতি পেসার শরিফুল ইসলাম কে ২য় টেস্টের আগে ওয়েস্ট ইন্ডিজ পাঠানো হয়েছে। আগে থেকেই দলে তিন পেশার থাকার পরে আবার শরিফুলের অন্তরভুক্তি নতুন আলোচোনার জন্ম দিয়েছে। প্রথম টেস্টে খালেদ আহমেদ নজর কাড়লেও ব্যার্থ ছিলেন এবাদত হোসেন। বরাবরের মতই রান দিয়েছেন উদার হস্তে। আর একশন অথবা ভ্যারিয়েশন এর দিক থেকে মোস্তাফিজ আর শরিফুল খুবই কাছাকাছি। তাই শরিফুল খেললে মোস্তাফিজ খেলছেন না এটা অনেকটা অনুমিতই।

তাহলে তিন পেসার নিয়ে খেললে হয়তো ইবাদত হোসেন আরেকটা সুযোগ পেতেই পারেন। তাছাড়া সাম্প্রতিক সময়ে স্পিনার তাইজুল ইসলামও রয়েছেন দারুন ছন্দে। এখন দেখার বিষয় টিম ম্যানেজমেন্ট কি তিন পেসার নিয়ে খেলবেন নাকি ইবাদত হোসেনের বদলি হিসাবে তাইজুল ইসলাম কে দলে সুযোগ দেবেন।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে