ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

আমার স্বপ্ন আসলে ওয়ার্ল্ডক্লাস ফাস্ট বোলার হতে চাই : তাসকিন আহমেদ

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২২ জুন ২২ ২০:১৮:২৯
আমার স্বপ্ন আসলে ওয়ার্ল্ডক্লাস ফাস্ট বোলার হতে চাই : তাসকিন আহমেদ

গণমাধ্যমকে আজ তাসকিন আহমেদ বলেন, “আমি সব ফরম্যাটে খেলতে চাই ভাই, সব ফরম্যাট। যদি কখনও দেখি পারছি না, তখন বলব। কিন্তু এখন আসলে মনে হয় না। এখন আসলে ফিট হয়ে ভালোমতো খেলার রাইট টাইম। আমার স্বপ্ন আসলে ওয়ার্ল্ডক্লাস হতে চাই। এখনও আসলে ওই সময় আসেনি যে, আই নিড রেস্ট। যদি কখনও মনে হয় ম্যানেজ করতে পারছি না, তখন। কিন্তু এখনও ওই সময় হয়নি।”

বিশ্বমানের ফুটবলার হতে হলে অবশ্যই সব সময় তাসকিনকে ফিট থাকতে হবে। ইনজুরিকে পিছনে ফেলে এগিয়ে যেতে হবে সামনের দিকে। তবে মাঠে খেলতে গেলে বাধা আসবে এবং সেই বাধা কাটিয়ে সামনের দিকে এগিয়ে যেতে হবে বলে জানিয়েছেন তাসকিন।

“যেকোনো সময় যেকোনো মুহূর্তে ইনজুরি হতে পারে। আপনিও এখন হাঁটতে গিয়ে পা মচকায়ে পড়ে যেতে পারেন (হাসি)। তো এইটা আসলে ভয় পেয়ে লাভ নাই, ইনজুরি হতেই পারে। যখন খেলতে নামব শতভাগ দিয়েই চেষ্টা করব”।

“ইনজুরি হলে রিহ্যাব করে আবার (ফিরে) আসব। এটা হতেই পারে। এখন প্রশ্ন যদি এমন হয়, আপনি কেন বারবার ইনজুরড হন, তাহলে তো এটাও বলতে পারেন মুক্তিযোদ্ধোরা কেন শহীদ হয়েছে? দেশের জন্য খেলতে গিয়ে ইনজুরড হতেই পারি। হলে আবার চেষ্টা করব, এইটাই”।

“আসলে প্রত্যেকটা সিরিজই টাফ। ইনজুরড থাকি আর না থাকি। এটাও চ্যালেঞ্জ, চ্যালঞ্জ নিতেই হবে। ওভাবেই আগাব। দোয়া করবেন যাতে আল্লাহ সুস্থ রাখেন। হাতে যা আছে তার পুরোটা দেব। এরপর ইনজুরি হলেও নিজেকে বোঝানো যায় আমি নিজের পুরোটা দিয়েছি”।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে