ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বিরাট-রোহিতের কারণে ভারতীয় দল, নির্বাচক নিজেই করলেন খোলসা

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২২ জুন ২৩ ০৯:২১:০৩
বিরাট-রোহিতের কারণে ভারতীয় দল, নির্বাচক নিজেই করলেন খোলসা

বিসিসিআইয়ের প্রাক্তন নির্বাচক সাবা করিম বিরাট আর রোহিতের ফর্ম নিয়ে কথা বলতে গিয়ে বলেছেন,

“হ্যাঁ, রোহিত আর বিরাটের ফর্ম অবশ্যই দলকে প্রভাবিত করবে, যদি আপনার প্রধান ব্যাটসম্যানরা রান না করে তো জেতা যথেষ্ট মুশকিল হবে। আমরা দেখেছি যে ইংল্যান্ডের শক্তি কোথায়। ওদের কাউন্টার করার জন্য জরুরী যে আমাদের ম্যাচ উইনার যারা যথেষ্ট অভিজ্ঞ তারা রান করুক”।

সাবা করিমের বক্ত জয়ের জন্য বিরাট আর রোহিতকে জো রুট আর বেন স্টোকসের মতো প্রদর্শন করতে হবে। তিনি এই ব্যাপারে বলেন,

“প্রধান খেলোয়াড়দের বড় ম্যাচে রান করতে হবে। যপনি রোহিত আর বিরাটের ব্যাপারে কথা বলছেন, দুজনকেই শেষে এর কোনো না কোনো সমাধান বের করতে হবে। কোচ যতই বড় হোক ও আপনাকে স্রেফ একটা সীমা পর্যন্তই সাহায্য করতে পারেন। আপনাকে মাঠে গিয়ে নিজের শক্তির অনুযায়ী খেলতে হবে”।

প্রসঙ্গত, ভারতীয় দল ইংল্যাণ্ড সফরে পৌঁছে গিয়েছে আর এখানে তাদের ইংরেজদের বিরুদ্ধে একটি মাত্র টেস্ট ম্যাচ খেলতে হবে। এরপর দুই দলের মধ্যে জুলাই মাসেই ৩টি করে ওয়ানডে আর টি-২০ ম্যাচের সিরিজ খেলতে হবে। কিন্তু তার আগে ২৪ জুন থেকে ভারতীয় খেলোয়াড়রা ৪দিনের প্র্যাকটিস ম্যাচ খেলবে। যা নিয়ে এখন থেকেই খেলোয়াড়রা প্রস্তুতি শুরু করে দিয়েছেন।

বর্তমানে সাবা করিমের বয়ানের দিকে লক্ষ্য করলে এটা সত্যিই যে কোহলি আর রোহিতকে নিজেদের ছন্দে ফিরতে হবে, কারণ এই সময় ইংরেজ দল নিজেদে রমাটিতে নিউজিল্যান্ডের বিরুদ্ধে দুর্দান্ত প্রদর্শন করে দারুণ ছন্দে রয়েছে।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে