ঢাকা, সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯

বিশ্বকাপে ভালো খেলার জন্য একটি ভালো টি-টোয়েন্টি দল গড়ার চেষ্টা করছি : জেমি সিডন্স

২০২২ জুন ৩০ ১৫:৩০:০৩
বিশ্বকাপে ভালো খেলার জন্য একটি ভালো টি-টোয়েন্টি দল গড়ার চেষ্টা করছি : জেমি সিডন্স

চলমান সফরে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের টি-২০ সিরিজ দিয়ে শুরু হচ্ছে বাংলাদেশের বিশ্বকাপের প্রস্তুতি মিশন। গতবছর টি-২০ বিশ্বকাপে তেমন ভালো করতে পারেনি বাংলাদেশ। তাই এই বছর বিশ্বকাপের আগে ভালো একটি টি-টোয়েন্টি দল গঠন করতে চান বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ব্যাটিং কোচ জেমি সিডন্স।

অনুশীলন শেষে সাংবাদিকদের সিডন্স বলেন, “টেস্ট ম্যাচগুলো খুব ভালো যায়নি। তবে আমি এখন টি-টোয়েন্টির দিকে ফোকাস করছি। আমি আসার পর খুব বেশি টি-টোয়েন্টি ম্যাচ খেলা হয়নি। তাই মতামত দেওয়ার মতো যথেষ্ট সময় আমি পাইনি। তবে আমি জানি আমাদের দারুণ কিছু খেলোয়াড় রয়েছে। দেখা যাক পরের তিন টি-টোয়েন্টি কেমন কাটে।”

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের পর জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ রয়েছে বাংলাদেশ। এছাড়াও বিশ্বকাপের আগে শ্রীলঙ্কায় এশিয়া কাপ এবং নিউজিল্যান্ডের ত্রিদেশীয় টি-টোয়েন্টি টুর্নামেন্ট খেলবে টাইগাররা। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে উইন্ডিজসহ চারটি সিরিজ পাচ্ছেন সিডন্স। তার মধ্যে আছে এশিয়া কাপের মতো বড় টুর্নামেন্টও।

সিডন্স বলেন, “আমাদের টি-টোয়েন্টি দলে বেশ কয়েকজন নতুন খেলোয়াড়। আমরা টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতার জন্য বা বিশ্বকাপে ভালো খেলার জন্য একটি ভালো টি-টোয়েন্টি দল গড়ার চেষ্টা করছি। এছাড়া এশিয়া কাপও রয়েছে। এখানে তিনটি ম্যাচ, এশিয়া কাপেও কিছু ম্যাচ পাবো। বিশ্বকাপের জন্য আমরা যথাযথ প্রস্তুত হতে পারবো।”

পাঠকের মতামত:

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর



রে