ঢাকা, সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯

বাংলাদেশ জাতীয় দলের সম্মানে সেইন্ট লুসিয়ায় নৈশভোজের আয়োজন

২০২২ জুন ৩০ ১৬:৪৯:৪৪
বাংলাদেশ জাতীয় দলের সম্মানে সেইন্ট লুসিয়ায় নৈশভোজের আয়োজন

চলমান সফরে ওয়েস্ট ইন্ডিজের মাটিতে ‘পদ্মা সেতু ফ্রেন্ডশিপ ক্রিকেট সিরিজ’ খেলার উদ্দেশে দীর্ঘ এক মাসের সফরে দেশটিতে অবস্থান করছে বাংলাদেশি ক্রিকেটাররা। সেখানে ইতোমধ্যে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলেছে বাংলাদেশ-উইন্ডিজ।

টি-টোয়েন্টি সিরিজ খেলার জন্য এই মুহূর্তে পুরো দল ডমিনিকায় অবস্থান করছে। যেখানে তাদের সঙ্গে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সৌজন্যে রয়েছেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি জনাব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি, যিনি বাংলাদেশ জাতীয় দলের সম্মানে সেইন্ট লুসিয়ায় নৈশভোজের আয়োজন করেন।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপির আয়োজিত সেই নৈশভোজে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের তিন ফরম্যাটের সকল খেলোয়াড়রা উপস্থিত ছিলেন।

এ সময় জাতীয় দলের হেড কোচ রাসেল ডমিঙ্গো আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপির হাতে বাংলাদেশ জাতীয় দলের জার্সি উপহার হিসেবে প্রদান করেন।

উল্লেখ্য, বিসিবির সৌজন্যে ওয়েস্ট ইন্ডিজ (বারবাডোজ, সেন্ট লুসিয়া, ডমিনিকা) সফর করছেন তিনি। তার সঙ্গে রয়েছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক ও বিসিবির পরিচালক নাইমুর রহমান দুর্জয় এমপি।

উইন্ডিজ সফরে অবশ্য বাংলাদেশ টেস্ট সিরিজে ২-০ ব্যবধানে হোয়াইটওয়াশ হয়েছে। সাদা পোশাকের ম্যাচ হারলেও টি-টোয়েন্টি এবং ওয়ানডে সিরিজে জয়ের আশা করছে বাংলাদেশ।

পাঠকের মতামত:

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর



রে