ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

ভারতের বিপক্ষে ম্যাচের আগে বড় ঘোষণা দিলেন জোফ্রা আর্চার

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২২ জুলাই ০১ ১৪:৪৭:৫২
ভারতের বিপক্ষে ম্যাচের আগে বড় ঘোষণা দিলেন জোফ্রা আর্চার

আসলে, ইংলিশ ফাস্ট বোলার (জোফরা আর্চার) বলেছেন যে তিনি এই বছরের সেপ্টেম্বরের মধ্যে প্রত্যাবর্তনের দিকে মনোনিবেশ করছেন এবং অক্টোবর-নভেম্বরে অস্ট্রেলিয়ার মাটিতে অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২২-এই খেলার জন্য উন্মুখ। চলতি বছরের শুরুতে আর্চারের দোটের কথা জানার পর তাকে ইংলিশ মরশুমের প্রতিযোগিতামূলক ক্রিকেট দল থেকে বিদায়ের পথ দেখানো হয়। ২০২১ সালের মার্চ মাসে ভারতে খেলা ৪ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের পর থেকে ইংল্যান্ডের হয়ে কোনো ধরনের ক্রিকেটের জন্য জোফরা পাওয়া যাচ্ছে না। চোটের পর তিনটি অস্ত্রোপচার হয়েছে তার।

সম্প্রতি ক্রিকেটে তার প্রত্যাবর্তনের একটি আপডেট দিয়ে, জোফরা আর্চার ডেইলি মেইলে লিখেছেন, “আমি জানি আমার মধ্যে অনেক ক্রিকেট বাকি আছে। আমি আমার চোট থেকে সেরে উঠছি। যদিও এটি আনুষ্ঠানিকভাবে মে মাসে ডাক্তারদের দ্বারা বাছাই করা হয়েছিল, যখন আমি সাসেক্সের সাথে প্রশিক্ষণ নিচ্ছিলাম। মার্চে ইংল্যান্ডের ক্যারিবিয়ান সফরে নেটে বোলিং করার সময় আমি প্রথমবার এটি অনুভব করেছি।

এর সাথে আর্চার আরও প্রকাশ করেন যে বার্বাডোসে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দ্বিতীয় টেস্টের আগে ইংল্যান্ডের নেটে বোলিং করার সময় তার পিঠ তাকে সমর্থন করছিল না। কিন্তু, ইংল্যান্ডে ফিরে আসার পর পরিস্থিতি বদলে যায়। তার ব্যথা এতটাই বেড়ে গিয়েছিল যে তাকে অস্ত্রোপচার করতে বাধ্য করা হয়েছিল।

তিনি যোগ করেন, “অবশ্যই, আমি একের পর এক চোট পেয়েছি। তবে, আমি এই পর্যায়ে সবচেয়ে হতাশ নই। কারণ আমি অনেক আগে একটা লম্বা মন্ত্র নিয়ে এসেছি। আমি যদি একটা ম্যাচ খেলতাম এবং থেমে যেতাম এটা খুব কঠিন হতো। পরিস্থিতি এখনও পরিবর্তিত হয়নি এবং আমি এখনও মাঠে ফেরার চেষ্টা করছি।”

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে