ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

ভারতের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের জন্য শক্তিশালী দল ঘোষণা করলো ইংল্যান্ড

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২২ জুলাই ০১ ২০:০৪:৪৫
ভারতের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের জন্য শক্তিশালী দল ঘোষণা করলো ইংল্যান্ড

পিঠের ক্রমাগত ইনজুরির কারণে গত দুই মৌসুমে খুব বেশি সময় মাঠে থাকতে পারেননি গ্লিসন। চলতি বছর ল্যাঙ্কাশায়ারের সঙ্গে তিনি শুধুমাত্র টি-টোয়েন্টির চুক্তি করেছেন। সবশেষ টি-টোয়েন্টি ব্লাস্টে ইংল্যান্ডের বোলারদের মধ্যে যৌথভাবে সর্বোচ্চ ২০ উইকেট শিকার করেছেন গ্লিসন।

ভারতের বিপক্ষে ইংল্যান্ডের টি-টোয়েন্টি দলে গ্লিসনের অন্তর্ভুক্তিই সবচেয়ে উল্লেখযোগ্য। এখন পর্যন্ত সাত বছরের পেশাদার ক্যারিয়ারে ৬৪টি স্বীকৃত কুড়ি ওভারের ম্যাচ খেলে তিনি শিকার করেছেন ৭০ উইকেট। এছাড়া ৩৪ প্রথম শ্রেণির ম্যাচে ১৪৩ ও ২১ লিস্ট 'এ' ম্যাচে নিয়েছেন ২৮ উইকেট।

আগামী ৭ জুলাই আগাস বোলে শুরু হবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। এরপর ১২ জুলাই থেকে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে দুই দল।

ইংল্যান্ডের টি-টোয়েন্টি স্কোয়াড

জস বাটলার (অধিনায়ক), মইন আলি, হ্যারি ব্রুক, স্যাম কুরান, রিচার্ড গ্লিসন, ক্রিস জর্ডান, লিয়াম লিভিংস্টোন, ডেভিড মালান, টাইমার মিলস, ম্যাথু পার্কিন্সন, জেসন রয়, ফিল সল্ট, রিস টপলি ও ডেভিড উইলি।

ইংল্যান্ডের ওয়ানডে স্কোয়াড

জস বাটলার (অধিনায়ক), মইন আলি, জনি বেয়ারস্টো, হ্যারি ব্রুক, ব্রাইডন কারস, স্যাম কুরান, লিয়াম লিভিংস্টোন, ক্রেইগ ওভারটন, ম্যাথু পার্কিন্সন, জো রুট, জেসন রয়, ফিল সল্ট, বেন স্টোকস, রিস টপলি ও ডেভিড উইলি।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে