ঢাকা, সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯

অ্যাস্টন অ্যাগারকে হারালো অস্ট্রেলিয়া

২০২২ জুলাই ০২ ১৪:৪৭:০৮
অ্যাস্টন অ্যাগারকে হারালো অস্ট্রেলিয়া

সাইড স্ট্রেইনের চোট কাটিয়ে শ্রীলঙ্কার বিপক্ষে সাদা পোশাকে ফেরার কথা ছিল অ্যাস্টন অ্যাগারের। যদিও ফেরা হচ্ছে না তার। মাঠে নামার আগেই তিনি ছিটকে গেছেন।

এরই মধ্যে ক্রিকেট অস্ট্রেলিয়ার পক্ষ থেকে আগারের ছিটকে যাওয়ার বিষয়টি নিশ্চিত করা হয়েছে। তার বিকল্প হিসেবে স্কোয়াডে ডাকা হয়েছে জন হল্যান্ডকে।

অ্যাগার সর্বশেষ টেস্ট খেলেছেন ২০১৭ সালে বাংলাদেশের বিপক্ষে চট্টগ্রামে। এরপর আর সাদা পোশাকে মাঠে নামা হয়নি। দীর্ঘ প্রতীক্ষার অবশান হতে চলেছিল শ্রীলঙ্কাতে।

যদিও ভাগ্য সহায় হয়নি তার। শ্রীলঙ্কা সফরে এসে ওয়ানডে সিরিজে খেলেছেন অ্যাগার। সিরিজের তৃতীয় ওয়ানডে সাইড স্ট্রেইনের চোটে পড়েছিলেন এই অজি স্পিনার।

অ্যাগার না থাকায় সিরিজের দ্বিতীয় টেস্টেও মিচেল সোয়েপসনের খেলা প্রায় নিশ্চিত। সিরিজের প্রথম টেস্টে এই অজি স্পিনার দুই ইনিংস মিলিয়ে ৫ উইকেট নিয়ে দলকে ১০ উইকেটে জয় পেতে বড় ভূমিকা রেখেছেন।

এদিকে, অ্যাগারের বিকল্প হিসেবে ডাক পাওয়া হল্যান্ড ফিরেছেন আঙুলের চোট থেকে। শারীরিক অস্বস্তি থাকার কারণে তিনি প্রথম টেস্টের একাদশে বিবেচনায় আসেননি। এখন অনেকটাই সেরে উঠেছেন তিনি। ফলে ২০১৮ সালের পর আবারও সাদা পোশাকে দেখা যেতে পারে তাকে।

পাঠকের মতামত:

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর



রে